কালার ইনসাইড

‘আমাকে কেউ কাজে নেয় না’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/11/2018


Thumbnail

আমাকে কেউ কাজে নেয় না- সরল স্বীকারোক্তি লাক্স তারকা প্রসূন আজাদের। মডেলিং, ছোট ও বড়পর্দায় সাবলীল অভিনয় উপহার দিয়েছেন এই অভিনেত্রী। তবে সবচেয়ে তিনি আলোচনায় ছিলেন ব্যক্তিগত কারণে। সর্বশেষ ২০১৬ সালে রোকেয়া প্রাচী পরিচালিত ‘স্বপ্ন সত্যি হতে পারে’ নাটকে অভিনয়কে কেন্দ্র করে পরিচালকের সঙ্গে প্রসূনের বচসা হয়। পরে তারা দুজনই সোশ্যাল মিডিয়ায় একে অন্যের বিরুদ্ধে অভিযোগের তীর ছোড়েন। রোকেয়া প্রাচী কয়েকটি নাট্য সংগঠনের কাছে প্রসূনের বিরুদ্ধে অভিযোগ করলে তাকে এক বছরের জন্য নিষিদ্ধ করা হয়। নিষেধাজ্ঞার মেয়াদ পার হওয়ার পর ২০১৭ সালের শেষের দিকে কাজে ফিরলেও এখন আর আগের মতো নিয়মিত অভিনয় করতে দেখা যায় না প্রসূনকে।

শৈশবেই শিশু প্রতিভা অন্বেষণমূলক নতুন কুঁড়ি প্রতিযোগিতায় অংশ নেন পুলিশ বাবা-মায়ের সন্তান প্রসূন। ঠিক তার ১০ বছর পর ২০১২ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করে সবার নজরে আসেন ময়মনসিংহের এই সুন্দরী। অবশ্য তার আগে তিনি গিয়াসউদ্দিন সেলিমের মতো গুণী পরিচালকের সান্নিধ্যে আসার সুযোগ পান। অবগুণ্ঠন নামের নাটকে কাজের মেয়ের চরিত্রে প্রথম অভিনয় করে প্রশংসিত হন প্রসূন। ২০০৯ সালে গিয়াসউদ্দিন সেলিমের মনপুরা সিনেমাসহ আরও কয়েকটি নাটকের সহকারী হিসেবেও কাজ করেন তিনি।

২০১৪ সালে সর্বনাশা ইয়াবা সিনেমাভিনয়ের পর ব্যক্তিগত জীবনেও তিনি মাদকাসক্ত বলে খবর চাউর হয়। বয়ফ্রেন্ডের সঙ্গে প্রসূনের তোলা আপত্তিকর ছবি ফেসবুকে প্রকাশিত হওয়ার জন্যও তাকে নিয়ে সমালোচনার ঝড় ওঠে।

প্রসূনের কথায়, আমি যে ধরনের কাজ করতে চাই সে ধরনের কাজে আমাকে কেউ নিতে চায় না। মনের মতো চরিত্র পাই না। বাস্তব জীবনের সঙ্গে মেলে এমন চরিত্র খুঁজছি। কিন্তু এ ধরনের কাজ পাচ্ছি না। কাজে অনিয়মিত হলেও ভক্তদের এক সুসংবাদ দিলেন নায়িকা। বললেন, নতুন একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছি। শিরোনাম বলতে পারছি না। এতে আমার চরিত্রের নাম উর্মিমালা। মনের মতো কাজ হাতে পেয়েছি। কাজটি পেয়ে আমি ভীষণ আনন্দিত।

তাছাড়া প্রসুন বেশ মুটিয়েও গেছেন। অভিনেত্রীদের যতটা ফিটনেস থাকা জরুরি। তিনি বড্ড বেমানান হয়ে যাচ্ছেন। তা নিয়ে চিন্তিত তিনিও। নিয়মিত শরীরচর্চা করছেন এ অভিনেত্রী।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭