ইনসাইড বাংলাদেশ

হেলমেটধারী আগুন ধরানো ৩ যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/11/2018


Thumbnail

রাজধানীর পল্টনে পুলিশের সঙ্গে বিএনপি সমর্থকদের সংঘর্ষের সময় হেলমেট পরে নাশকতা ও পুলিশের গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া তিনজনকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেপ্তার করেছে।

গত রোববার ও গতকাল সোমবার ডিবি পুলিশের অভিযানে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার সকালে তাদের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃত হেলমেটধারীরা হচ্ছেন এইচ কে হোসেন আলী ওরফে হৃদয় খান, সোহাগ ভূঁইয়া ও আশরাফুল ইসলাম ওরফে রবিন। এদের মধ্যে সোহাগকে শনি আখড়া থেকে গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে হৃদয় ওয়ার্ড ছাত্রদল নেতা, রবিন ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোহাগ শাহজাহানপুর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক।

ডিবির একাধিক কর্মকর্তা গণমাধ্যমকে বলেছেন, তাদের আটক করে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তারা তিনজনই পল্টনে নাশকতা ও ভাঙচুরের কথা স্বীকার করেছে। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তাদের রিমান্ড চেয়ে আজ আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ১৪ নভেম্বর নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে পুলিশের ২১ জন, ২ জন আনসার ও বিএনপির নেতাকর্মীরা আহত হন। এছাড়া কার্যালয়ের পাশে থাকা পুলিশের দুইটি গাড়িতে আগুন ধরিয়ে দেয় বিএনপির নেতা-কর্মীরা। এ ঘটনায় পল্টন থানায় তিনটি মামলা দায়ের করে পুলিশ। তিন মামলায় আসামি করা হয়েছে ৪৮৮ জনকে। মামলাগুলো বর্তমানে তদন্ত করছে মহানগর গোয়েন্দা পুলিশ (পূর্ব বিভাগ)। এই ৩ জনসহ এ ঘটনায় মোট ৬৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলা ইনসাইডার/বিকে/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭