কালার ইনসাইড

নিশোকে অন্তর্বাস বিক্রেতা বানালেন বান্নাহ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/11/2018


Thumbnail

আইফ্লিক্সে প্রচারের অপেক্ষায় আছে মাবরুর রশীদ বান্নাহ`র ভিডিও ফিকশন ব্রা-দার। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো, সামিয়া অথৈ। কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাবরুর রশীদ বান্নাহ।

গল্পটি একজন অন্তর্বাস বিক্রেতাকে নিয়ে। গল্পে দেখা যাবে, এই ধরনের ব্যবসা করতে গিয়ে কোথায় কোথায় বাধার সম্মুখীন হতে হয় বিক্রেতাকে। সামাজিক জীবন এমনকি ব্যক্তি জীবনে ক্ষুদ্র ক্ষুদ্র যে নানা নেতিবাচক ঘটনার উদ্ভব ঘটে যা তা গল্পে লিপিবদ্ধ করা হয়েছে। এসব ঘটনাই পর্দায় দৃশ্যমান করেছেন বান্নাহ।

তিনি বলেন, ‘অন্যান্য পোশাক বিক্রেতাদের মতোই  অন্তর্বাস বিক্রেতাদের একটি বড় শ্রেণী আছে আমাদের সমাজে। কিন্তু যখন তাদের পেশার কথা সামনে আসে তখন সমাজেরই অনেকেই নাক উঁচু করেন, কুঁচকে ফেলেন। বলতে গেলে সামাজের নানা নেতিবাচক প্রতিবন্ধকতা পর্দায় তুলে ধরার চেষ্টা করেছি। এটা একটি ভিন্ন মাত্রার নাটক। আশা করি ভালো লাগবে।’

আফরান নিশো, সামিয়া অথৈ ছাড়াও এতে অভিনয় করেছেন গোলাম রাব্বানী মিন্টু, সাহেদ আলি, সিয়াম নাসির। আগামী ২২ নভেম্বর এটি আইফ্লিক্সে মুক্তি পাবে।

উল্লেখ্য, ইদানিংকালে আফরান নিশো- মাবরুর রশীদ বান্নাহ জুটির নাটক বেশ জনপ্রিয়তা পাচ্ছে। তারই ধারবাহিকতায় এ ভিডিও ফিকশনের প্রমো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭