ইনসাইড বাংলাদেশ

কলকাতায় নিখোঁজ বাংলাদেশি সাংবাদিক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/11/2018


Thumbnail

ভারতের কলকাতা থেকে নিখোঁজ বাংলাদেশি সাংবাদিক সৈয়দ হারুন অর রশীদকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজের ৬ দিন পর কলকাতা থেকেই তাকে উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার কলকাতার যাদবপুরের একটি নির্জন সড়কের পাশ থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

কলকাতায় অবস্থানরত সাংবাদিকের পুত্র সৈয়স রুমান রশীদ জামি গণমাধ্যমকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। উদ্ধারের পরপরই ওই সাংবাদিককে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

সাংবাদিক হারুন সুনামগঞ্জের ছাতক প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সিলেটের ডাক পত্রিকার উপজেলা প্রতিনিধি হিসাবে পেশাগত দায়িত্ব পালন করে আসছেন। তিনি শিল্পনগরী ছাতক পৌর শহরের নোয়ারাই আবাসিক এলাকার বাসিন্দা। 

প্রসঙ্গত, গত ১১ সেপ্টেম্বর সিলেটের ডাউকি ইমিগ্রেশন পয়েন্ট দিয়ে ভারতের শিলং হয়ে বড় ছেলে জামিকে সঙ্গে নিয়ে কলকাতায় যান সাংবাদিক হারুন।  কলকাতায় তাদের এক আত্মীয় চিকিৎসার জন্য বেশ কিছুদিন ধরে অবস্থান করায় তাকে দেখতে সেখানে যান বাবা-ছেলে।

গত ১৪ সেপ্টেম্বর বুধবার দুপুরে কলকাতার যাদবপুর রেল স্টেশনে ছেলেকে বসিয়ে রেখে ডলার ভাঙানোর জন্য মানি এক্সচেঞ্জে গেলে সেখানকার ফেয়ার প্লেস এলাকা থেকে নিখোঁজ হন তিনি। এ ব্যাপারে স্থানীয় একটি থানায় জিডিও করেন তাঁর স্বজনরা।

বাংলা ইনসাইডার



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭