ইনসাইড বাংলাদেশ

নৌকার মাঝি হয়ে এলাকায় ফিরলেন কাজী জাফরুল্লাহ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/11/2018


Thumbnail

নৌকা নিয়ে এলাকায় ফিরলেন কাজী জাফরউল্লাহ। নেতা কর্মীরা ফুলের মালা পরিয়ে নেতাকে বরণ করে নেন। গত মঙ্গলবার দুপুরে তাঁর নির্বাচনী এলাকার (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রসন) নেতা কর্মীরা গাড়িবহর নিয়ে কাওরাকান্দি ফেরিঘাট থেকে তাকে সংবর্ধনা দিয়ে এগিয়ে নিয়ে আসে।

কাজী জাফরুল্লাহর নৌকা প্রতীক পেয়ে নেতা কর্মীদের মাঝে ছিল ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা। অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ফরিদপুর-৪ (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন) আসনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিশ্চিত করেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ এমনটি বলেন দলের ভাঙ্গা উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা।

তিনি নৌকা প্রতীকের বিষয়ে নিশ্চিত করে আরও বলেন,আমাদের নেতাকর্মীরা নেতার কাউলিবেড়ার বাসভবনে গিয়ে আনুষ্ঠানিক ভাবে তাঁকে ফুলের মালা দিয়ে অভিনন্দন জানাই।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ভাঙ্গা পৌর মেয়র এ এফ এমডি রেজা,উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরন,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, সাংগঠনিক সম্পাদক হাজী সোবাহান মুন্সি,মাওলানা ইসহাক মোল্লা,পৌর সাধারন সম্পাদক শহিদুল হক মিরু সহ উপজেলা আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলা ইনসাইডার/জেডআই/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭