ইনসাইড পলিটিক্স

আশরাফের স্বাক্ষর নিতে ব্যাংককে প্রধানমন্ত্রীর প্রতিনিধি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/11/2018


Thumbnail

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফ গুরুতর অসুস্থ হয়ে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের বামরুগ্রাদ হাসাতাপালে চিকিৎসাধীন। এবারের জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাননি তিনি। এরপরও আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত আগ্রহ ও ইচ্ছায় সৈয়দ আশরাফ নির্বাচন করছেন। তবে এবারের নির্বাচনে অংশ নিলেও নির্বাচনী প্রচারণায়ই হয়তো দেখা যাবে না তাঁকে।

নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রীর একজন ব্যক্তিগত স্টাফ এবং সৈয়দ আশরাফের একজন নিকটাত্বীয় ব্যাংককে গেছেন। মনোনয়নপত্রে স্বাক্ষর নেওয়ার জন্যই তাঁরা হাসপাতালে গেছেন। সৈয়দ আশরাফ স্বাক্ষর দেওয়ার মতো অবস্থায় থাকলে মনোনয়নপত্রে তাঁর স্বাক্ষর নেওয়া হবে। আর স্বাক্ষর দেওয়ার মতো অবস্থায় না থাকলে টিপসই নেওয়া হয়েছে। সৈয়দ আশরাফের স্বাক্ষর সংগ্রহ করে আজ শনিবার রাত বা কাল সকালে তাঁরা দেশে ফিরে আসতে পারেন।

জানা গেছে, এরই মধ্যে সৈয়দ আশরাফের জন্য মনোনয়নপত্র তোলা হয়েছে। আর ব্যাংককে চিকিৎসাধীন সৈয়দ আশরাফের স্বাস্থ্যেরও আগের চেয়ে কিছুটা উন্নতি হয়েছে। আর সৈয়দ আশরাফের নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে অনড় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলা ইনসাইডার/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭