ইনসাইড বাংলাদেশ

মনোনয়ন না পেয়ে জাপা কার্যালয়ে ভাঙচুর ও তালা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 30/11/2018


Thumbnail

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের লাগামহীন মনোনয়ন বানিজ্যে ক্ষুব্ধ হয়ে দলের নেতা-কর্মীরা হুসেইন মুহম্মদ এরশাদের বনানী কার্যালয় ভাঙচুর চালায়।  

গতকাল বৃহস্পতিবার বিকেলে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টুর নেতৃত্বে বিক্ষুব্ধ নেতা-কর্মীরা এ হামলা করেন।  

একাধিক সূত্রে জানা যায়, মনোনয়ন বানিজ্যে অভিযুক্ত এবিএম রুহুল আমিন হাওলাদারকে খুজে না পেয়ে এ হামলা চালানো হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং বিক্ষুব্ধ নেতা-কর্মীদের সড়িয়ে দেয়। পরিস্থিতি যাতে আর অবনতির দিকে না যায়, এ কারণে পুলিশ কার্যালয়টিতে তালা লাগিয়ে দেয়।

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু এ বিষয়ে বলেন, মহাসচিব রুহুল আমিন হাওলাদারের মনোনয়ন বাণিজ্যের প্রতিবাদে বিক্ষুব্ধ নেতা-কর্মীরা এ হামলা চালিয়েছে।

একই অবস্থা জাতীয় পার্টির কাকরাইলের কেন্দ্রীয় কার্যালয়ে। বিক্ষুব্ধ নেতা-কর্মীরা এখানে অবস্থান নিয়ে মহাসচিবকে অবাঞ্চিত ঘোষণা করেন এবং ত্যাগী ও জনপ্রিয় নেতাদের মনোনয়ন নিশ্চিত করার দাবি জানান। পাশাপাশি হাওলাদারকে দল থেকে বহিস্কারের দাবিও করেন বিক্ষুদ্ধ নেতাকর্মীরা।

বাংলা ইনসাইডার/আরকে



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭