কালার ইনসাইড

বিয়ে করেছেন বিখ্যাত পরিচালক কুয়েন্টিন তারান্তিনো

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 01/12/2018


Thumbnail

৫৫ বছর বয়সে বিয়ে করলেন হলিউডের বিখ্যাত পরিচালক কুয়েন্টিন তারান্তিনো। গত শুক্রবার যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে ইজরায়েলি পপ তারকা ও মডেল ড্যানিয়েলা পিকের সঙ্গে মালা বদল করেন এই পরিচালক।

পিপলস ম্যাগাজিনের প্রতিবেদন অনুযায়ী, লস অ্যাঞ্জেলসে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ে করেন তারান্তিনো-ড্যানিয়েলা। দু’জনের দেখা হয় ২০০৯ সালে। এরপর ২০১৭ সালের জুন মাসে বাগদান পর্ব সারেন এই জুটি। ড্যানিয়েলা ইজরায়েলি পপ তারকা সিভকা পিকের মেয়ে।

ড্যানিয়েলার সঙ্গে তারান্তিনোর পরিচয় ‘ইনগ্লোরিয়াস বাস্টার্ডস’ ছবির প্রচারের সময়। তারান্তিনোর এই বিয়ে অনাড়ম্বর হলেও  ২০১৭ সালের সেপ্টেম্বরে বাগদানের জাঁকজমক পার্টি দেন তিনি। সেখানে হাজির ছিলেন ব্রুস উইলস, স্যামুয়েল এল জ্যাকসন ও উমা থরম্যানের মতো তারকারা।

সম্প্রতি নিজের পরবর্তী ছবি ‘ওয়ানস আপন এ টাইম ইন হলিউড’-এর কাজ শেষ করেছেন তারান্তিনো। এই ছবিতে অভিনয় করছেন লিওনার্দো ডি ক্যাপ্রিও, ব্র্যাড পিট মার্গোট রবি, আল প্যাচিনো, ব্রুট রেনোল্ডস, টিমথি ওলিফ্যান্ট, ডামিয়ান লিউস, ও ডাকোটা ফ্যানিয়ের মতো তারকারা। ছবিটি ২০১৯ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য, পরিচালক হিসেবে তারান্তিনোর নাম বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ে ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘পাল্প ফিকশন’ ছবির মাধ্যমে। এই ছবিতে তারান্তিনোর ব্যতিক্রমী নির্মাণশৈলী সারা বিশ্বের চিত্র পরিচালকদের মুগ্ধ করে।

বাংলা ইনসাইডার/এইচপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭