কালার ইনসাইড

সব জল্পনার অবসান, বিয়ে করলেন প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 01/12/2018


Thumbnail

সব জল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপস্টার নিক জোনাস। শনিবার (০১ ডিসেম্বর) যোধপুরের বিলাসবহুল উমেদ ভবন প্যালেসে রাজকীয় আয়োজনে তাদের চার হাত এক হয়েছে।

খ্রিস্টান রীতিতে এই তারকা যুগলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এরমধ্য দিয়ে প্রিয়াঙ্কা-নিকের প্রেমের সম্পর্ক চিরবন্ধনে বাঁধা পড়ল।

বিয়ের আয়োজন করা হয় উমেদ ভবন প্যালেসের পেছন দিকের অংশে। প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া, নিকের ভাই কেভিন, জো ও ফ্রাঙ্কিসহ বরপক্ষের ছেলেরা কালো স্যুট পরেছিলেন। আর কনে পক্ষের বেশিরভাগ অতিথিই গোলাপি রঙের পোশাক গায়ে জড়িয়ে বিয়েতে অংশ নেন।

খ্রিস্টান পর্বের বিয়ের আয়োজক ছিলেন নিকের বাবা পল কেভিন জোনাস সিনিয়র। প্রিয়াঙ্কা ও নিক বিশ্ববিখ্যাত জুয়েলারি ডিজাইনার চোপার্ডের ডিজাইন করা আংটি একে অন্যর আঙুলে পরিয়ে দেন।

রোববার (২ ডিসেম্বর) তাদের হিন্দু রীতিতে বিয়ে হওয়ার কথা রয়েছে। উমেদ ভবনের ভেতরে ভিন্ন দুইটি স্থানে দুই রীতির বিয়ের আয়োজন করা হয়েছে। হিন্দু রীতিতে বিয়ের জন্য ৪০ ফুট মণ্ডপ তৈরি করা হয়েছে। এর আগে শুক্রবার অনুষ্ঠিত হয়েছে প্রিয়াঙ্কা-নিকের মেহেদি ও সংগীত অনুষ্ঠান। 


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭