ইনসাইড গ্রাউন্ড

চ্যাম্পিয়ন হতেই পাকিস্তানে অনূর্ধ্ব ২৩ দল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 04/12/2018


Thumbnail

ইমার্জিং এশিয়া কাপে অংশ নিতে বাংলাদেশ অনূর্ধ্ব ২৩ দল এখন পাকিস্তানে। ইমার্জিং এশিয়া কাপের এটি দ্বিতীয় আসর। বাংলাদেশ দল গতকাল সোমবার সন্ধ্যায় ঢাকা ছেড়ে যায়। বাংলাদেশ দলের অধিনায়ক  নুরুল হাসান সোহান ও ম্যানেজার খালেদ মাসুদ পাইলট চ্যাম্পিয়ন হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। ইমার্জিং এশিয়া কাপের প্রথম আসর হয়েছিল গত বছর বাংলাদেশে।

এবার ইমার্জিং এশিয়া কাপের আয়োজক দুই দেশ পাকিস্তান এবং শ্রীলঙ্কা। পাকিস্তান আয়োজন করবে ‘বি’ গ্রুপের ম্যাচগুলো। বাংলাদেশ খেলবে বি গ্রুপে- পাকিস্তান, হংকং এবং আরব আমিরাতের বিপক্ষে। আগামী ৫ তারিখ থেকে ১৫ তারিখ পর্যন্ত পাকিস্তারের করাচিতে অনুষ্ঠিত হবে স্বাগতিকদের সঙ্গে হংকং, আরব আমিরাত এবং বাংলাদেশের ম্যাচগুলো। সবকটি ম্যাচই হবে করাচি জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। বাংলাদেশ অনূর্ধ্ব ২৩ দলের কোচের দায়িত্ব পালন করবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক বোলিং কোচ চম্পকা রামানায়েকে।

বাংলাদেশ দল

কাজী নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত (সহ-অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মিজানুর রহমান, শফিউল ইসলাম, জাকির হাসান, সাঈফ হাসান, ইয়াসির আলি চৌধুরী, তানভির ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, নাঈম হাসান, শরিফুল ইসলাম, কাজী অনিক ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ এবং মোহর শেখ।

বাংলা ইনসাইডার/এজেএস/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭