ওয়ার্ল্ড ইনসাইড

দুই বধূর ঝগড়ায় উত্তপ্ত ব্রিটিশ রাজ পরিবার?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 05/12/2018


Thumbnail

ব্রিটিশ রাজ পরিবারের দুই বধূ কেট মিডলটন ও মেগান মার্কেলের মধ্যে খুব একটা ভাব নেই বলে গুঞ্জন চলছিল বেশ কিছুদিন ধরে। তবে সম্প্রতি তা পারিবারিক ঝগড়ায় রূপ নিয়েছে বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদ মাধ্যম দি এক্সপ্রেস।

কয়েকটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যম জানিয়েছে, প্রিন্স হ্যারির সঙ্গে বিয়ের আগে থেকেই মেগান ও কেটের মধ্যে সমস্যা চলছিল। তবে কোনো পক্ষই তা কখনো প্রকাশ্যে আনেননি। সম্প্রতি স্ত্রী মেগানকে নিয়ে প্রিন্স হ্যারি কেনসিংটন প্রাসাদ ছাড়ার কথা জানান। শোনা যাচ্ছে, প্রিন্স উইলিয়ামের স্ত্রী কেটের সঙ্গে মেগানের ঝগড়ার কারনেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। অবস্থা এমন পর্যায়ে পৌঁছেছে যে, দুই ভাই একসঙ্গে বড়দিনও কাটাবেন না বলে জানা গেছে।

রাজপরিবারের ঘনিষ্ঠ কয়েকটি সূত্র জানিয়েছে, বিবাদের সূত্রপাত করেন ছোট বধূ মেগান। রাজপরিবারের সদস্য হয়ে আসার আগেই তিনি কেটের এক পরিচারিকার সঙ্গে দুর্ব্যবহার করেন। এতেই ক্ষেপে যান কেট। বিষয়টি নিয়ে দুই জা’এর মধ্যে কথা কাটাকাটিও হয়। মেগানের বিয়ের প্রস্তুতির সময় তাঁর ব্যবহারে কেট কেঁদে ফেলেন বলেও জানা গেছে। দুই ভাই উইলিয়াম ও হ্যারি আবার নিজেদের স্ত্রীদের পক্ষ নিচ্ছেন। এর জের ধরে দুই ভাইয়ের সম্পর্কের অবনতি হয়েছে বলেও গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

দি এক্সপ্রেস জানিয়েছে, তিক্ততা এড়াতে এবার বড়দিনে মেগান-হ্যারি দম্পতি রানি দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে স্যান্ড্রিংহামে ছুটি কাটাবেন। আর কেট যাবেন বার্কশায়ারে।

বাংলা ইনসাইডার/এএইচসি/জেডএ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭