কালার ইনসাইড

আনুশকাকে চাইছেন সালমান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 09/12/2018


Thumbnail

চলতি বছর বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার জন্য সোনায় সোহাগা। তাঁর বছর শুরু হয়েছিল ‘পারি’ ছবি দিয়ে। এরপর ‘সঞ্জু’, ‘সুঁই ধাগা’ ছাড়াও মুক্তির অপেক্ষায় প্রহর গুনছে তাঁর অভিনীত ছবি ‘জিরো’। এর পাশপাশি চুক্তিবদ্ধ হচ্ছেন নতুন নতুন ছবিতে।

শোনা যাচ্ছে, পরিচালক সঞ্জয় লীলা বানসালির নতুন একটি ছবিতে কাজ করতে চলেছেন আনুশকা শর্মা। নাম চূড়ান্ত না হওয়া এই ছবিতে থাকবেন সালমান খানও। মূলত সালমানই এই ছবির জন্য আনুশকাকে তাঁর নায়িকা হিসেবে চাইছেন। বানসালিও নাকি সালমানের প্রস্তাবে রাজী হয়েছেন। তবে এ বিষয়ে এখনো আনুশকার কোনো ধরনের আনুষ্ঠানিক বিবৃতি দেননি।

ছবির নাম চূড়ান্ত না হলেও চিত্রনাট্য অনেকটাই চূড়ান্ত বলে ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছে বানসালির ঘনিষ্ঠ সূত্র। তবে ছবিটি বানসালির ট্রেডমার্ক কোনো ঐতিহাসিক সিনেমা হবে না, বরং এবার পারিবারিক গল্প নিয়ে ছবি নির্মাণ করবেন ‘দেবদাস’ খ্যাত এই পরিচালক।

সবকিছু ঠিকঠাক থাকলে দ্বিতীয়বারের মতো একসঙ্গে কোনো ছবিতে অভিনয় করতে চলেছে সালমান ও আনুশকা। এর আগে তাঁদের দুজনকে ‘সুলতান’ ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা গেছে। দারুণ ব্যবসাসফল ওই ছবিতে দু’জনের অভিনয় ব্যাপক প্রশংসিত হয়েছিল। তাই আবারো দুজন একসঙ্গে হওয়ার পাশপাশি সালমান-বানসালির ‘হাম দিল দে চুকে সানাম’ ছবির রসায়ন ফিরে পাওয়ার খবর তাঁদের ভক্তদের জন্য বড় খবরই হবে বলা চলে।

সালমান-আনুশকার নতুন এই ছবি ২০২০ সালের ঈদকে ঘিরে মুক্তি দেওয়া হবে বলে জানা গেছে।

বাংলা ইনসাইডার/এইচপি/এমআর

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭