কালার ইনসাইড

এবার ফেলুদার সঙ্গে তিশা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 11/12/2018


Thumbnail

নন্দিত অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার অভিনয় দক্ষতা কম বেশী সবারই জানা। দেশের বড় বড় সব অভিনয়শিল্পীদের পাশপাশি আন্তর্জাতিক শিল্পীদের সঙ্গেও কাজ করার অভিজ্ঞতা রয়েছে এই তারকার। গত বছর ‘ডুব’ ছবিতে বলিউড তারকা ইরফান খানের সঙ্গে জুটি গড়ে সাড়া ফেলে দিয়েছিলেন। এবার তিনি অভিনয় করতে চলেছেন কলকাতার প্রথিতযশা অভিনেতা সব্যসাচী মুখোপাধ্যায়ের সঙ্গে। যিনি চলচ্চিত্রপ্রেমীদের কাছে গোয়েন্দা ‘ফেলুদা’ নামেই বেশি পরিচিত।

ফেলুদার সঙ্গে কলকাতায় ‘বোবা রহস্য’ নামের একটি ছবিতে কাজ করতে চলেছেন তিশা। ছবিটি পরিচালনা করছেন নির্মাতা অভিষেক বাগচি। ফেলুদা ও তিশার সঙ্গে অভিনয় করবেন বাংলাদেশের আরেক অভিনেতা আমান রেজা। তিনি জানান, ‘ভীষণ ভাল লাগছে এমন একটি কাজের সঙ্গে জড়াতে পেরে। এরই মধ্যে বাংলাদেশ থেকে আমি ও তিশা ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। ওপার বাংলা থেকে আছেন সব্যসাচী চক্রবর্তী। ছোট বেলায় ফেলুদা সিরিজে তাঁর গোয়েন্দাগিরি দেখে মুগ্ধ হয়েছি। এখন একসঙ্গে অভিনয় করতে যাচ্ছি। ভাবতেই অন্য রকম লাগছে। সব্যসাচী ও তিশা দু’জনই আমার প্রিয় অভিনয়শিল্পী। আগামী ১২ জানুয়ারি থেকে ভারতের ঝাড়খণ্ড ও কলকাতায় আমাদের শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।’

‘বোবা রহস্য’ ছবিতেও সব্যসাচীকে গোয়েন্দা চরিত্রে দেখা যাবে। আর তিশাকে দেখা যাবে আমানের প্রেমিকা হিসবে। ছবিতে আমানের সঙ্গে তিশার প্রেম গড়ে উঠে। একসময় নানান জটিলতায় রহস্য দনা বাঁধে। আর সেই রহস্যের সমাধান করতেই দেখা যাবে ফেলুদাকে। তবে ছবির গল্প সম্পর্কে এখনই বেশী কিছু বলতে চান না আমান।

থ্রিলার ধাঁচের এই ছবিতে সব্যসাচী, তিশা, আমান ছাড়াও অভিনয় করবেন কলকাতার খরাজ মুখোপাধ্যায়, রাহুল বন্দ্যোপাধ্যায়, সুদীপ্ত চক্রবর্তী, দর্শনা বণিক ও অরিন্দম বসুর মতো তারকারা। প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার তত্ত্বাবধানে বাংলাদেশেও ‘বোবা রহস্য’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। 

বাংলা ইনসাইডার/এইচপি/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭