কালার ইনসাইড

দুই তারকা সন্তানের যুদ্ধে কে জয়ী?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 11/12/2018


Thumbnail

প্রতি বছর সিনেমায় পা ফেলার জন্য মুখিয়ে থাকেন বলিউড তারকাদের সন্তানরা। এ বছরও দু’জন তারকা সন্তানকে দেখা গেছে। প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের অভিষেক হয় গত ২০ জুলাই মুক্তি পাওয়া ‘ধড়ক’ ছবিতে। অন্যদিকে সাইফ আলী খানের কন্যা সারা আলী খান পা ফেলেছেন সদ্য মুক্তি পাওয়া ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে। এরই মধ্যে এসেছে দু’জনের প্রথম ছবির আয়ের হিসেব। তাহলে বক্স অফিস দৌড়ে কে এগিয়ে?

দেখা যায়, গত ৭ ডিসেম্বর মুক্তি পাওয়া সারার ‘কেদারনাথ’ চতুর্থ দিন শেষে  ভারতে আয় করেছে ২৭ কোটি ৭৫ লাখ রুপি। যেখানে জাহ্নবীর ‘ধড়ক’ মুক্তির প্রথম তিন দিনেই ৩৩ কোটি ৬ লাখ রুপি ঘরে তুলে নেয়। সপ্তাহ শেষে এই আয় দাঁড়ায় ৫৬ কোটি ৫১ লাখ রুপিতে।

তবে সারার ‘কেদারনাথ’ ধর্মীয় বিতর্কের জেরে উত্তর ভারতের ৭টি অঞ্চলে দেখানো নিষিদ্ধ ছিল। যার ফলে প্রত্যাশিত ব্যবসা করতে পারেনি। প্রত্যাশামাফিক প্রেক্ষাগৃহ পেলে ‘কেদারনাথ’ ছবির আয় ৩০ থেকে ৪০ কোটি রুপি হতো বলে মনে করেন বলিউডের চলচ্চিত্র বিশ্লেষকরা। তবে ছবিতে সারা এবং তাঁর বিপরীতে অভিনয় করা সুশান্ত সিং রাজপুতের অভিনয় প্রশংসিত হলেও, গৎবাঁধা গল্প ও চিত্রনাট্যের কারণে কিছুটা সমালোচনার মুখে পড়েছে।

এদিকে নিজের প্রথম ছবির রেশ না কাটতেই দ্বিতীয় ছবি ‘সিম্বা’ নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন সারা। আসছে ২৮ ডিসেম্বর মুক্তির অপেক্ষায় থাকা এই ছবিতে তাঁর বিপরীতে সেখা যাবে হার্টথ্রব অভিনেতা রণবীর সিং-কে। 

বাংলা ইনসাইডার/ এইচপি/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭