ইনসাইড বাংলাদেশ

বৃহস্পতিবার সাতটি নির্বাচনী পথসভা করবেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 11/12/2018


Thumbnail

আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গীপাড়া থেকে আগামী বৃহস্পতিবার ঢাকায় ফেরার পথে সাতটি পথসভায় যোগ দিয়ে ভাষণ দেবেন। এই স্থান সাতটি হচ্ছে ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী মোড়, পাটুরিয়া ঘাট, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল প্রাঙ্গন এবং সাভার বাসস্ট্যান্ড।

আজ মঙ্গলবার দুপুরে ধানমন্ডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।  

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, সংবাদ সম্মেলন শেষে প্রধানমন্ত্রীর কর্মসূচির অগ্রবর্তী দল হিসেবে গোপালগঞ্জের উদ্দেশে রওনা দেবে একটি দল। এ দলে থাকছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আহমেদ হোসেন, বি এম মোজাম্মেল হক, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া এবং কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আক্তার পপি।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল বুধবার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করবেন। বৃহস্পতিবার সকালে তিনি সড়কপথে ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেবেন।

বাংলা ইনসাইডার/আরকে

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭