কালার ইনসাইড

সারার বদলে যাওয়া

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 11/12/2018


Thumbnail

বলিউডে সদ্য মুক্তি পাওয়া ‘কেদারনাথ’ ছবিতে সারা আলী খানের অভিনয়ের পাশপাশি সৌন্দর্যও প্রশংসিত হয়েছে। চিপচিপে গড়নের স্নিগ্ধ সারাকে অনেকেই তাঁর মা অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে তুলনা করছেন। কিন্তু সারার এমন সৌন্দর্য কি আগে থেকেই ছিল? সম্প্রতি ইন্টারনেটে সারার ছড়িয়ে যাওয়া কিছু ছবি অন্তত তা বলে না।

ইন্টারনেটে ছড়িয়ে যাওয়া ছবিতে দেখা যায় স্থুল শরীরের অচেনা এক সারাকে। তাঁর ভারী চেহারা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে রসিকতায় মেতেছেন অনেকে। সে সময় সারার ওজন ছিল ৯৬ কেজি। তবে শরীরের এই ওজন শুধুমাত্র বেশী ঘুম আরা খাবারের কারণে বাড়েনি। বরং একসময় নাকি তিনি ‘পলিসিসটিক ওভারিয়ান সিনড্রোম’ নামক এক ধরনের সমস্যায় ভুগছিলেন। যার ফলে তিনি মুটিয়ে যেতে শুরু করেন।

তবে সারা এমন সমস্যা কিছু নিয়ম কানুন ও খাদ্যাভ্যাস অনুসরণ করে কাটিয়ে উঠতে পেরেছেন। চিপচিপে গড়নের অধিকারী হয়ে উঠতে তাঁকে খুব বেশী বেগ পেতে হয়নি। তবে প্রতিদিনের খাদ্য তালিকায় কি থাকে সারার?

ভারতীয় গণমাধ্যমে উঠে আসে সারার সকাল থেকে রাতের খাদ্য তালিকা। সেখানে দেখা যায় সাইফ কন্যার সকাল শুরু হয় ইডলি(ভাতের তৈরি এক ধরনের পিঠা) অথবা রুটির সঙ্গে ডিমের সাদা অংশ দিয়ে। দুপুরের খাবারে থাকে রুটি, ডাল, সবজী সালাদ ও ফলমূল। বিকেলে জলখাবার, আর রাতের খাবার সারেন রুটি ও সবুজ সবজী দিয়ে।

এদিকে নিজের প্রথম ছবি নিয়ে খুব একটা সন্তুষ্ট হতে পারেননি সারা। উগ্রপন্থীদের তোপে পড়ে উত্তর ভারতের বেশকিছু জায়গায় ‘কেদারনাথ’ ছবি দেখানো বন্ধ হয়ে যায়। যার ফলে চতুর্থ দিন শেষে ছবিটি ভারতে মাত্র ২৭ কোটি ৭৫ লাখ রুপি আয় করেছে। তবে এই ছবি নিয়ে এখন আর ভাবতে রাজী নন সারা। কারণ চলতি মাসের ২৮ তারিখ মুক্তি পাচ্ছে তাঁর ‘সিম্বা’ নামের আরও একটি ছবি, যেখানে তাঁর বিপরীতে রয়েছেন হার্টথ্রব রণবীর সিং।

বাংলা ইনসাইডার/এইচপি/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭