কালার ইনসাইড

শাকিব-পরীমনির সেই দ্বন্দ্ব আজও শেষ হয়নি?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 12/12/2018


Thumbnail

২০১৫ সালের ঘটনা। পরীমনি তখন নবাগত নায়িকা। ‘আরও ভালোবাসবো তোমায়’ ছবিতে তাঁরা দুজন জুটি হয়ে অভিনয় করছেন। সিলেটে সিনেমাটির শুটিং চলছিল। হঠাৎ কাউকে কিছু না জানিয়ে সিলেট ছেড়ে ঢাকায় চলে আসেন পরীমনি। তাঁর এমন অপেশাদার আচরণ ছবিটির ইউনিটের অন্য সদস্যদের মতো শাকিব খানের মনেও বিস্ময়ের জন্ম দিয়েছে। এ খবর সে সময় সংবাদ মাধ্যমেও চলে আসে।

পরীমনি তার ইচ্ছেমত ঢাকায় চলে আসেন। সে সময় তার সঙ্গে অনেকে যোগাযোগ করলেও কোন রিপ্লে দেননি। পরবর্তীতে নিজেই আবার দুদিন পরে শুটিং স্পটে ফিরে যান। পরীমনির অপেক্ষায় ছিলেন শাকিব খানও। প্রযোজকের হয়েছে মোটা অঙ্কের ক্ষয়ক্ষতি।  

শাকিব বলেছিলেন, ‘ঢাকাই চলচ্চিত্রে আমি অনেক দিন ধরেই কাজ করেছি। অনেক গুণী অভিনয়শিল্পীর সঙ্গে আমার কাজ করার অভিজ্ঞতা আছে। বড় বড় তারকার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা আছে। সময়ের অনেক জনপ্রিয় নায়িকাকে আমার সহশিল্পী হিসেবে পেয়েছি। নতুনরাও আমার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছে। কিন্তু শুটিং স্পট থেকে এভাবে কোনো অভিনয়শিল্পী চলে আসার বিষয়টি আমার চলচ্চিত্র ক্যারিয়ারে শুনিনি! পুরো ব্যাপারটি আমাকে বিস্মিত করেছে।’

শাকিব এও বলেন, ‘মাত্র দুই বছরের ক্যারিয়ার পরীমনির। মুক্তি পেয়েছে মাত্র দুটি ছবি। কাজ করছে আরও বেশ কয়েকটি ছবিতে। তাঁকে আরও অনেক লম্বা পথ পাড়ি দিতে হবে। এত তাড়াতাড়ি যদি এমন অপেশাদার আচরণ শিখে যায় তাহলে খুবই দুঃখজনক।’

অনেকে মনে করেন সেদিনের ক্ষত এখনো শুকায়নি শাকিবের। পরীর সঙ্গে এরপর আর কোন ছবি করেননি। কথা ছিল, আরও অনেক ছবি একসঙ্গে করার। শাকিবের মান ভাঙ্গানোর অনেক চেষ্টাও করেছেন পরী। কিন্তু তাতে খুব বেশি লাভ হয়নি। সর্বশেষ তারা একটি সিনেমার জন্য মিটিং করেছিলেন পরিচালক হিমেল আশরাফকে নিয়ে। কিন্তু সে ছবিরও কোন হদিস নেই। পরিচালক শামীম আহমেদ রনীকে নিয়ে পরীমনি প্রযোজক হয়ে নির্মাণ করতে চেয়েছিলেন ‘ক্ষত’। ছবির ভবিষ্যৎ অনিশ্চিত। শাকিব খানকে নিয়ে শাহেনশাহ সিনেমা নির্মাণ করছেন রনী। বছরের মাঝামাঝি সময়ে ‘ক্ষত’র শুটিং শুরু হওয়ার কথা থাকলেও শেষে এসে তার খবর নেই। সিনেমা মহলে সবার জানা আছে, শাকিব খানের সঙ্গে খুব ভালো সম্পর্ক রনীর। শাকিবই রনীকে আটকে রাখছে কিনা তা নিয়েও প্রশ্ন রয়েছে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭