কালার ইনসাইড

প্রস্তুত আবীরের ৯ ছবি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 13/12/2018


Thumbnail

‘ব্যোমকেশ’ খ্যাত অভিনেতা আবীর চট্টোপাধ্যায়ের চলতি বছরটি খুব একটা ভালো কাটেনি। এ বছর মোট ছয়টি ছবিতে অভিনয় করলেও ‘বিদায় ব্যোমকেশ’ ও ‘গুপ্তধনের সন্ধানে’ ছাড়া তাঁর আর কোনো ছবিই প্রত্যাশিত সাফল্য অর্জন করতে পারেনি। তবে আগামী বছর বেশ কিছু বড় ছবি নিয়ে হাজির হচ্ছেন এই তারকা।

এ বছরের তুলনায় ২০১৯ সালে আরও তিনটি বেড়ে মোট ৯টি ছবি নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন আবীর। বছর শুরুর প্রথম দুই মাসেই মুক্তি পাচ্ছে তাঁর তিন তিনটি ছবি- কৌশিক গাঙ্গুলীর পরিচালনায় ‘বিজয়া’ ৪ জানুয়ারি, সৃজিত মুখোপাধ্যায়ের ‘শাহজাহান রিজেন্সি’ ১৮ জানুয়ারি এবং মনোজ মিশিগানের ‘তৃতীয় অধ্যায়’ মুক্তি পাবে ৮ ফেব্রুয়ারি। এই তিনটি ছবি ছাড়াও মুক্তি পাবে গোয়েন্দা ‘সোনাদা’ সিরিজের পরের ছবি ‘দুর্গেশগড়ের গুপ্তধন’। চলতি বছর এই সিরিজের প্রথম ছবি ‘গুপ্তধনের সন্ধানে’ মুক্তি পায়। পাইপলাইনে রয়েছে ‘বেডরুম’ খ্যাত মৈনাক ভৌমিকের থ্রিলার ‘বর্ণপরিচয়’-ও।

আবীরের চুক্তিতে আরও রয়েছে অঞ্জন দত্তর ‘অপারেশন রাইটার্স’ এবং ‘ব্যোমকেশ’ সিরিজের নাম চূড়ান্ত না হওয়া আরও দু’টি ছবি। বরাবরের মতো ছবি দু’টি পরিচালনার দায়িত্বে থাকছেন অরিন্দম শীল। সুতরাং আগামী বছরটি যে আবীরময় হচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না।

বাংলা ইনসাইডার/এইচপি/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭