কালার ইনসাইড

বলিউডে বিয়ের বছর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 14/12/2018


Thumbnail

চলতি বছর বলিউডের বেশ জয়েকজন তারকা বিয়ে করে নতুন জীবন শুরু করেছেন। এত বিয়ে অতীতে কখনো দেখেনি ভারতের সবচেয়ে বড় এই চলচ্চিত্রশিল্প। এই ডিসেম্বরেও আরও কয়েকজন তারকা বসবেন বিয়ের আসরে। দেখে নেওয়া যাক ইতিমধ্যে কোন কোন তারকা সেরেছেন এই শুভ কাজ-

মিলিন্দ সোমান

প্রায় বছর তিনেক প্রেম করার করার পর গত ২২ এপ্রিল বিয়ে করেন মডেল ও অভিনেতা মিলিন্দ সোমান। কনে বিমান বালা অঙ্কিতা কনোয়ার। মিলিন্দের সঙ্গে আঙ্কিতার বিয়ে নিয়ে গণমাধ্যমগুলো ছিল সরগরম। কারণ পঞ্চাশোর্ধ মিলিন্দের স্ত্রী অঙ্কিতার বয়স মাত্র ২৫ বছর। বিয়ে নিয়ে ইন্টারনেটে ব্যাপক তাচ্ছিল্যের স্বীকার হয়েছেন মিলিন্দ। তবে এটি তাঁর প্রথম বিয়ে নয়। ২০০৬ সালে  মেলিন জাম্পোনাই নামে ফরাসী এক অভিনেত্রীকে বিয়ে করেছিলেন মিলিন্দ । 

সোনম কাপুর

এ বছরের ৮ মে জমকালো আয়োজনে বিয়ে করেন বলিউড তারকা সোনম কাপুর। পাত্র তাঁর দীর্ঘদিনের প্রেমিক দিল্লীর ব্যবসায়ী আনন্দ আহুজা। সোনমের খালা ইন্টেরিয়র ডিজাইনার কবিতা সিংয়ের ‘রকডেল বাংলো’-তে শিখ রীতি অনুসারে তাঁদের বিয়ে অনুষ্ঠিত হয়।

নেহা ধুপিয়া

অনেকটা গোপনেই গত ১০ মে অভিনেতা অঙ্গদ বেদীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন নেহা ধুপিয়া। দিল্লীর এক মন্দিরে শিখ রীতিতে তাঁদের বিয়ে হয়। নেহার বয়স ৩৮ হলেও অঙ্গদ বেদির বয়স ৩৫। তবে বিয়ের আগেই সন্তান ধারণ করায় ব্যাপক রসিকতায় মেতেছিলেন ইন্টারনেটের বাসিন্দারা। সম্প্রতি একটি পুত্র সন্তান জন্ম দিয়েছেন নেহা।

হিমেশ রেশামিয়া

নেহা ধুপিয়ার একদিন পরেই গত ১১ মে দ্বিতীয় বিয়ে করেন সংগীতশিল্পী হিমেশ রেশামিয়া। পাত্রী দীর্ঘদিনের বান্ধবী সোনিয়া কাপুর। দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে একান্ত গোপনেই তাঁদের বিয়ে হয়। হিমেশের প্রথম স্ত্রীর নাম কমল রেশামিয়া। প্রায় ২২ বছর একসঙ্গে থাকার পর ২০১৭ সালের জুনে বিচ্ছেদ হয় তাঁদের। সয়াম নামে তাঁদের ২০ বছর বয়সী একটি পুত্র সন্তানও রয়েছে।

দীপিকা পাড়ুকোন-রণবীর সিং

বলিউডের অন্যতম আলোচিত বিয়ে ছিল দীপিকা-রণবীরের বিয়ে। কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে গত ১৪ ও ১৫ নভেম্বর তাঁদের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের ভেন্যু হিসেবে বেছে নেওয়া হয়েছে ইতালির পর্যটন স্থান ‘লেক কোমো’। সেখান থেকে ১৮ নভেম্বর দেশে ফিরেন তাঁরা। ২১ নভেম্বর ও ১ ডিসেম্বর মহা ধুমধামে হয় তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা।

প্রিয়াঙ্কা চোপড়া

বছরের অন্যতম আলোচিত বিয়ে। ২৬ বছর বয়সের মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে গত ১৮ আগস্ট ভারতে বাগদান সম্পন্ন করেন ৩৫ বছরের প্রিয়াঙ্কা চোপড়া। এরপর ভারতের উমেদ ভবন প্যালেসে গত ১ ও ২ ডিসেম্বর হিন্দু ও খ্রিষ্টান রীতি মেনে বিয়ে করেন দু’জন। এখন চলছে তাঁদের বিবাহোত্তর সংবর্ধনার প্রস্তুতি। শোনা যায়, আগামী ১৯ জানুয়ারি মুম্বাইয়ের একটি বিলাসবহুল হোটেলে ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে হবে প্রথম অনুষ্ঠান। এরপর ২০ জানুয়ারি বলিউড তারকাদের জন্য থাকছে আরও একটি জমকালো আয়োজন। 

কপিল শর্মা

দীর্ঘদিনের প্রেমিক গিনি চাট্রথের সঙ্গে গত ১২ ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছেন কপিল। বিয়ে হয় পাঞ্জাবের ঐতিহাসিক স্থান ‘জালানধর সিটি’-তে। ইতিমধ্যে বিয়ের বেশকিছু ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে গেছে।

শ্বেতা বসু

২০১৪ সালে দেহ ব্যবসার দায়ে গ্রেপ্তার হওয়া শ্বেতা বসু প্রসাদও বিয়ে করে সংসারে থিতু হয়েছেন। আজ (১৪ ডিসেম্বর) পুনেতে দীর্ঘদিনের বন্ধু রোহিত মিত্তালকে বিয়ে করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এই অভিনেত্রী।

এছাড়া ‘রোডিজ’ খ্যাত তারকা রঘু রাম এবং অভিনেত্রী রাখি সাওয়ান্তও বছরের শেষ দিকে বিয়ে করবেন বলে খবর প্রকাশিত হয়।

বাংলা ইনসাইডার/এইচপি/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭