ইনসাইড গ্রাউন্ড

ম্যাচ সেরা মিরাজ, সিরিজ সেরা হোপ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 14/12/2018


Thumbnail

তামিম ইকবাল ও সৌম্য সরকারের দ্বিতীয় উইকেট জুটিতে ১৩১ রানের দুর্দান্ত ইনিংসে ভর করে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের সিরিজ নির্ধারণী তৃতীয় ও শেষ ম্যাচে সফরকারী ওয়েস্ট ইন্ডিজকে ৮ উইকেটে হারিয়ে ২-১ ব্যবধানে সিরিজ জয় করলো বাংলাদেশ। ম্যাচ সেরা হয়েছেন টাইগার স্পিনার মেহেদী হাসান মিরাজ। আর সিরিজ সেরার পুরস্কার উঠেছে কারিবীয়  ওপেনার শাই হোপের হাতে। 

ম্যাচে ১০ ওভার বল করে মাত্র ২৯ রানে ক্যারিয়ার সেরা ৪ উইকেট শিকার করে ম্যাচ সেরা হয়েছেন টাইগার স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। ক্যারিবীয় ওপেনার চন্দরপল হেমরাজকে দিয়ে উইকেট শিকার শুরু করেন মিরাজ। একে একে তুলে নেন ড্যারেন ব্রাভো, শিমরান হেটমায়ার ও অধিনায়ক রোভম্যান পাওয়েলকে। ক্যারিবীয়দের প্রধান চার ব্যাটসম্যানকে উইকেটে দাঁড়াতেই দেননি মিরাজ। তাই ম্যাচ সেরার পুরস্কার উঠে তার হাতে।

পরপর দুই ম্যাচে টানা অপরাজিত সেঞ্চুরি করে সিরিজ সেরার পুরস্কার জিতে নিয়েছেন ক্যারিবীয় ওপেনার শাই হোপ। সিরিজের প্রথম ম্যাচে ৪৩ রান করে আউট হলেও টানা দুই ম্যাচে হাঁকিয়েছেন অপরাজিত শতক। ঢাকায় সিরিজের দ্বিতীয় ম্যাচে একাই জিতিয়েছেন দলকে। খেলেছিলেন ক্যারিয়ার সেরা অপরাজিত ১৪৬ রানের ইনিংস। আজ সিলেটে যেন শুরু করেছিলেন সেখান থেকেই। ইনিংস শেষে ১০৮ রানে অপরাজিত থেকে মাঠ ছেড়েছেন হোপ। তিন ম্যাচে ২৯৭ রান করেন হোপ। গড়ও তার ২৯৭-ই। 

আগামী ১৭ ডিসেম্বর দুই দলের মধ্যকার তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচ সিলেটে অনুষ্ঠিত হবে।

বাংলা ইনসাইডার/এজেএস/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭