ইনসাইড গ্রাউন্ড

মালদ্বীপের জালে ১০ গোল দিয়েও লাভ হলো না

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 15/12/2018


Thumbnail

উয়েফা অনূর্ধ্ব-১৫ আন্তর্জাতিক ফুটবলে মালদ্বীপকে এক কথায় উড়িয়ে দিয়েও কোন লাভ হলো না বাংলাদেশের। গোল ব্যবধানে পিছিয়ে থাকায় গ্রুপে রানার্সআপ হতেও পারলো না লাল-সবুজ জার্সিধারীরা। শুক্রবার থাইল্যান্ডের বুরিরামের চ্যাং এরিনায় সাফ অনূর্ধ্ব ১৫ জয়ী বাংলাদেশের কিশোররা ১০-০ গোলে হারিয়েছে দক্ষিণ এশিয়ার দ্বীপ দেশ মালদ্বীপকে। তবে সাইপ্রাস-থাইল্যান্ড ম্যাচের উপর বাংলাদেশের ভাগ্য এখনও নির্ভর করছে, যদি সাইপ্রাস থাইল্যান্ডের জালে চারের অধিক গোল দেয় তবেই গ্রুপে রানার্সআপ হবে বাংলাদেশ।

থাইল্যান্ড এই মালদ্বীপকেই ১১-০ গোলে হারিয়েছিল, অপরদিকে বাংলাদেশ ১-১ গোলে থাইল্যান্ডের সঙ্গে ড্র করায় গ্রুপে রানার্সআপ হতে বাংলাদেশের দরকার ছিল ১২-০ গোলের জয়।

বাংলাদেশের পক্ষে ম্যাচে হ্যাটট্রিক করেছেন হেলাল আহমেদ ও নিহাত জামান উচ্ছ্বাস। হেলাল ১২, ১৫ ও ৩৩ মিনিটে গোল করেছেন। উচ্ছ্বাস গোল করেছেন ৩৯, ৪১ ও ৫৯ মিনিটে। বাকি চার গোলের দুটি করেছেন রাসেল আহমদে ৪৮ ও ৬৫ মিনিটে এবং আশিকুর রহমান ৭৫ মিনিটে ও মাইনুল ৯১ মিনিটে।

প্রথমার্ধে বাংলাদেশ পাঁচ গোল দিয়ে দ্বিতীয়ার্ধেও সমান সংখ্যক গোলের দেখা পায়।

এর আগে মালদ্বীপের জালে ১৭ গোল দিয়ে জয় পেয়েছিল সাইপ্রাস। বাংলাদেশ প্রথম ম্যাচে সাইপ্রাসের কাছে হারে ৪-০ গোলে। দ্বিতীয় ম্যাচে ১-১ গোলে ড্র করে থাইল্যান্ডের সঙ্গে।

বাংলা ইনসাইডার/এজেএস/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭