ইনসাইড গ্রাউন্ড

মাশরাফি-সাকিবের পর কলকাতার শিবিরে যোগ দিচ্ছেন কে?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 15/12/2018


Thumbnail

এবার আইপিএলের চূড়ান্ত নিলামের তালিকায় আছেন কেবল দুই জন বাংলাদেশি ক্রিকেটার। মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম। আইপিএলের দ্বাদশ আসরে সাকিবের পর যদি কোন বাংলাদেশি ক্রিকেটার খেলার সুযোগ পান তবে এই দুইজনের যে কেউ হতে পারেন। আবার দেখা যেতে পারে মাহমুদউল্লাহ-মুশফিক দুজনই দল পেয়ে গেছেন। সব কিছু চূড়ান্ত হবে আগামী ১৮ ডিসেম্বরের নিলামে। 

বে গতকাল শুক্রবার রাতে পশ্চিমবঙ্গের দল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অফিসিয়াল ফেসবুক পেজে  বাংলাদেশি এক ক্রিকেটারকে দলে অন্তর্ভুক্তর ব্যাপারে ইঙ্গিত দেয়া হয়েছে। বাংলাদেশি সমর্থকদের উদ্দেশ্য করে ঐ পোস্টে সম্ভাব্য ক্রিকেটারের নাম অনুমান করতে বলা হয়। এতে ধারণা করা হচ্ছে মাশরাফি, সাকিবের পর তৃতীয় বাংলাদেশি হিসেবে এবার মাহমুদউল্লাহ-মুশফিকের কেউ কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে আইপিএল মাতাবেন।

মাঠের ক্রিকেটের বাইরেও ভাষা-সংস্কৃতি জনিত কারণে কলকাতার দলটির প্রতি বাংলাদেশি দর্শকদের আলাদা টান থাকে। তবে গত আইপিএলে কলকাতায় ছিলেন না কোনো বাংলাদেশি। যে কারণে গত আসরে এই দলের প্রতি বাংলাদেশিদের তেমন আগ্রহও দেয়া যায় নি,  সেটি বেশ ভালোই টের পেয়েছে দলটি। এবার তাই সেই আক্ষেপ ঘোচাতে চাচ্ছে বলিউড কিং শাহরুখ খানের দল।

কলকাতা নাইট রাইডার্সের ফেসবুক পেজে হাজারো মন্তব্যে সাধারণত নিলামে ডাক পাওয়া মাহমুদউল্লাহ-মুশফিকের সঙ্গে তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাসের নামও দেখা যাচ্ছে।

বাংলা ইনসাইডার/এজেএস/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭