কালার ইনসাইড

প্রিয়াঙ্কার পর এবার পরিণীতি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/12/2018


Thumbnail

অভিনেত্রী পরিণীতি চোপড়া প্রিয়াঙ্কা চোপড়ার চাচাতো বোন। সম্প্রতি প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠানের শুরু থেকে শেষ পর্যন্ত দেখা গিয়েছিল তাঁকে। বিয়েতে দুলাভাই নিক জোনাসের জুতা লুকিয়ে ৫ লাখ টাকা দাবী করার জন্য খবরের শিরোনামও হয়েছেন। সেই রেশ না কাটতেই এবার নিজেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন পরিণীতি।

ভারতীয় সংবাদমাধ্যম ‘মুম্বাই মিরর’-এর এক প্রতিবেদন থেকে জানা যায়, প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়ে যাবার পর গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন পরিণীতি চোপড়া। সে অনুযায়ী ইতিমধ্যে বিয়ের পরিকল্পনা সাজাতে শুরু করেছেন ‘লেডিজ ভার্সেস রিকি বহেল’ ও ‘ইশাকজাদে’ খ্যাত এই অভিনেত্রী।

কিন্তু কাকে বিয়ে করছেন পরিণীতি? ওই প্রতিবেদন থেকে আরও জানা যায়, দীর্ঘদিনের প্রেমিক চরিত দেশাইয়ের সঙ্গেই মালাবদল করবেন তিনি। যদিও প্রেমের বিষয়ে এর আগে কখনোই তিনি মুখ খুলেননি। তবে কাছের মানুষরা তাঁদের সম্পর্কের বিষয়ে ওয়াকিবহাল।

কিছুদিন আগে প্রিয়াঙ্কার প্রি ওয়েডিং পার্টির একটি গ্রুপ ছবিতে দেখা গিয়েছিল চরিত দেশাইকে। সেখানে প্রিয়াঙ্কা-নিকের বন্ধুদের সঙ্গে পরিণীতির ঠিক পেছনেই দাঁড়ানো হাস্যোজ্জল চেহারায় দেখা গেছে চরিতকে।

চরিত পেশায় একজন চিত্র পরিচালক। এক সময় করণ জোহরের প্রযোজনা সংস্থা ‘ধর্ম প্রডাকশন’-এ কাজ করতেন। ২০১২ সালে মুক্তি পাওয়া হৃত্বিক রোশন ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘অগ্নিপথ’ ছবিতে সহকারী পরিচালকের দায়িত্বে ছিলেন তিনি।

বাংলা ইনসাইডার/এইচপি/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭