কালার ইনসাইড

মা হারালেন অক্ষয় খান্না

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/12/2018


Thumbnail

বলিউড তারকা অক্ষয় খান্নার মা গীতাঞ্জলী খান্না মারা গেছেন। গত শনিবার (১৫ ডিসেম্বর) মধ্যরাতে মহারাষ্ট্রে অক্ষয়ের ব্যক্তিগত খামার বাড়িতে তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর।

হাসপাতাল কর্তৃপক্ষের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানায়, বেশ কিছুদিন ধরে গীতাঞ্জলী তাঁর ছেলে অক্ষয় খান্নার খামার বাড়িতে থাকছিলেন। শনিবার বিকেলে অসুস্থ অবস্থায় অক্ষয় খান্না তাঁর মাকে হাসপাতালে নিয়ে আসেন। এরপর প্রাথমিক চিকিৎসা শেষে খামার বাড়িতে ফিরে যান।

স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে শনিবার মাকে বাড়িতে রেখে কিছুক্ষনের জন্য বেরিয়ে পড়েন অক্ষয়। ফিরে এসে তাঁকে অচেতন অবস্থায় দেখতে পান। সঙ্গে সঙ্গে ভাই রাহুলকে ফোন করে বিষয়টি জানান এবং স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানেই কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

গীতাঞ্জলী খান্না সত্তরের দশকের জনপ্রিয় অভিনেতা বিনোদ খান্নার স্ত্রী। ১৯৭১ সালে তাঁরা বিয়ে করেন। এরপর ১৯৮৫ সালে বিনোদের সঙ্গে বিচ্ছেদের পর দুই ছেলে অক্ষয় ও রাহুলের সঙ্গেই থাকতেন গীতাঞ্জলী। ১৯৯০ সালে বিনোদ দ্বিতীয় বিয়ে করলে দুই পরিবারের মধ্যে শীতল সম্পর্ক তৈরি হয়। গত বছর ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয় বিনোদ খান্নার।

বাংলা ইনসাইডার/এইচপি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭