ইনসাইড বাংলাদেশ

তামাশার জন্যই ঐক্যফ্রন্টের এমন ইশতেহার: আ. লীগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/12/2018


Thumbnail

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জাতীয় ঐক্যফ্রন্ট তাদের যে ইশতেহার ঘোষণা করেছে তা জনগণের সঙ্গে তামাশা ছাড়া কিছুই নয় বলে দাবি করেছে আওয়ামী লীগ। সোমবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে দলের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

ঐক্যফ্রন্টের ইশতেহারের সমালোচনা করে আওয়ামী লীগের এ নেতা বলেন, ‘তারা মানুষকে বিভ্রান্ত করার জন্য এমন অবাস্তব ইশতেহার ঘোষণা করেছে। তাদের কার্যক্রমে এ ইশতেহার বিশ্বাসযোগ্য নয়। এ ইশতেহারের মাধ্যমে ঐক্যফ্রন্ট মানুষের সঙ্গে তামাশা করল।’

আব্দুর রহমান আরো বলেন, ‘ঐক্যফ্রন্টের প্রশ্রয়ে স্বাধীনতা বিরোধীরা নির্বাচন করার সুযোগ পেয়েছে। তারাই আবার যুদ্ধাপরাধীদের বিচার চলমান রাখবে!’ ঐক্যফ্রন্টের ইশতেহারে দুর্নীতির বিরুদ্ধে প্রতিশ্রুতির বিষয়ে তিনি বলেন, ‘দুর্নীতির কারণেই খালেদা জিয়া কারাগারে আছেন। তারেক জিয়ার বিস্তর দুর্নীতির কথা দেশের মানুষ জানে। আর তারাই করবে দুর্নীতির বিরুদ্ধে কাজ! এটা হাস্যকর ছাড়া আর কি হতে পারে। মানুষকে বিভ্রান্ত করা এবং ভোটের রাজনীতিতে নিজেদের অবস্থান তৈরির অপকৌশল হলো এ ইশতেহার।’ তারা ক্ষমতায় এলে বরং দুর্নীতিকে প্রতিষ্ঠা করবে। তাদের কাজই এমন বলে মন্তব্য করেন আওয়ামী লীগের এ নেতা।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন যু্গ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, কার্যনির্বাহী সদস্য গোলাম রাব্বানী চিনুসহ অনেকে।

বাংলাইনসাইডার/এমএস/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭