ইনসাইড গ্রাউন্ড

‘এই ম্যাচ থেকে অনেক কিছুই শেখার আছে’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/12/2018


Thumbnail

তিন ম্যাচ টি-২০ সিরিজের প্রথম ম্যাচে সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৮ উইকেটের বড় ব্যবধানে হেরে সিরিজ শুরু করেছে বাংলাদেশ। দলের ব্যাটিং ব্যর্থতাতেই এমন হার মানলেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান। ম্যাচ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সাকিব।

তিনি জানান, আজ আমাদের কিছুই ভালো যায়নি। আমরা যা চেষ্টা করেছি, তা কাজে লাগাতে পারিনি। ম্যাচ থেকে শেখার অনেক কিছুই আছে আমাদের। সবার ব্যর্থতার জবাব আমার কাছে নেই। তিনি জানান, আজকে টস ছাড়া সবকিছুই আমাদের বিপক্ষে গিয়েছে। আমরা ভালোভাবে ব্যাট করতে পারিনি, এমনকি ভালো বোলিংও করিনি। উইকেট ভালো ছিল, আমরা অন্তত ১৭৫ রান করতে পারতাম।  

বাংলাদেশের ইনিংসের প্রথমে সবাই বড় শট খেলতে গিয়ে উইকেট বিলিয়ে এসেছে। ইনিংসের শুরু থেকেই বাউন্ডারির দিকে নজর দিয়েছিল টপ অর্ডাররা। ম্যাচের ষষ্ঠ ওভারেই টাইগাররা হারাউ ৪ উইকেট। একাই লড়ে যান অধিনায়ক সাকিব। খেলেন ৪৩ বলে ৬১ রানের ইনিংস। বাকি ব্যাটসম্যানদের ব্যাটিং ব্যর্থতায় ক্যারিবীয়দের চ্যালেঞ্জ জানানোর পুঁজিও পায় নি স্বাগতিকরা। এ প্রসঙ্গে সাকিব জানান, বাকি ব্যাটসম্যানরা কেনো ভালো করতে পারেনি সেটা তাদেরকেই জিজ্ঞেস করুন। আমি তো সবার হয়ে উত্তর দিতে পারব না। আমি যেটা বললাম, আজকে কোনো কিছুই পক্ষে আসেনি। আমরা যাই করেছি, কিছুই কাজ হয়নি। এই ম্যাচ থেকে অনেক কিছুই শেখার আছে।

বাংলা ইনসাইডার/এজেএস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭