ইনসাইড বাংলাদেশ

ইশতেহার ঘোষণায় ১০ জন খুঁজে পায়নি বিএনপি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/12/2018


Thumbnail

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিএনপির ইশতেহার ঘোষণা শেষ হলো। ১৯ দফার এ ইশতেহার সোমবার সকাল ১১টা ২৮ মিনিট থেকে রাজধানীর লেকশর হোটেলে পাঠ শুরু করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এতে উপস্থিত আছেন দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, ড. মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।

মঞ্চে দেখা যায় ১০ টি চেয়ার রয়েছে। কিন্তু সেই দশটি চেয়ারের ৬ টি খালি। এমন চিত্র দেখে সেখানে উপস্থিত অনেকে বলছে, বিএনপির মধ্যে এমন গুরুত্বপূর্ণ দিনে উপস্থিত থাকার মত কি ১০ জনও মিললো না! অনেকে বলছে, মিলেছে। কিন্তু শীর্ষস্থানীয় এমন নেতা নেই মঞ্চে উপস্থিত থাকার। 

এর আগে বেলা সোয়া ১১টায় ইশতেহার ঘোষণা স্থলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এরপর ১১টা ২০ মিনিটে স্থায়ী কমিটির ৩ সদস্যকে সঙ্গে নিয়ে মঞ্চে ওঠেন তিনি। পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের পর ১১টা ২৮ মিনিটে শুরু হয় ইশতেহার ঘোষণা।

গতকাল সোমবার একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ইশতেহার ঘোষণা করে জাতীয় ঐক্যফ্রন্ট। ৩৫ দফার এ ইশতেহারে দেয়া হয় ১৪ প্রতিশ্রুতি। চলতি বছরের ১৩ অক্টোবর বিএনপিসহ কয়েকটি দল নিয়ে গঠিত হয় ঐক্যফ্রন্ট।


বাংলা ইনসাইডার



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭