টেক ইনসাইড

‘লীগ অব চ্যাম্পিয়ন্স’ উদযাপন করলো স্যামসাং

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/12/2018


Thumbnail

বাংলাদেশের বিক্রয় দলের সদস্যদের নিয়ে আরও একবার জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছে স্যামসাং। গতবছর ‘উই আর দ্য চ্যাম্পিয়ন্স’ শীর্ষক অনুষ্ঠানের পর এর বছর ‘লিগ অব চ্যাম্পিয়ন্স’ শীর্ষক অনুষ্ঠান সফলভাবে আয়োজন করেছে স্যামসাং।

স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিক্স ক্যাটাগরিতে বছরজুড়ে কাজ করা বিক্রয় দলকে উৎসর্গ করে এই অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে তাদের অক্লান্ত পরিশ্রমকে সম্মান দেওয়ার পাশাপাশি স্যামসাং এর নিজস্ব বিক্রয় দলকে সঙ্গে নিয়ে বছরের সফলতা উদযাপন করেছে দক্ষিণ কোরিয়াভিত্তিক প্রযুক্তি প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানে উপস্থিত ছিল ট্রান্সকম ডিজিটাল, ফেয়ার ইলেকট্রনিক্স, র‌্যাংগস ইন্ডাস্ট্রি এবং ইলেক্ট্রা-এর বিক্রয় দল। এছাড়াও স্যামসাং এবং এর অংশীদার প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত থেকে অনুষ্ঠান উৎযাপন করেছেন। এই অনুষ্ঠানে অংশীদার প্রতিষ্ঠানকে আগামী ২০১৯ সালের লক্ষ্যমাত্রা হস্তান্তর করেছে স্যামসাং।

অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইয়ুন বলেন, ‘স্যামসাং এ আমরা দলের সদস্য এবং অংশীদারদের সঙ্গে আমাদের সম্পর্ক মূল্যায়নের পাশাপাশি সফলতা উৎযাপন করে থাকি। আগামী বছরগুলোতে বাংলাদেশে কনজ্যুমার ইলেকট্রনিক্স খাতে উদ্ভাবনী এবং সর্বাধুনিক প্রযুক্তির নতুন সূচনা করার ব্যাপারে আমরা সবাই আশাবাদী।

কণ্ঠশিল্পী কনা, ডি রকস্টার শুভ, শাওন গানওয়ালা এবং ডিজে রাহাতের জাঁকজমকপূর্ণ সঙ্গীতায়োজনের মধ্য ‍দিয়ে অনুষ্ঠানটি শেষ করা হয়।

বাংলা ইনসাইডার/এসএইচ/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭