ইনসাইড বাংলাদেশ

ঢাকা থেকেই কিশোরগঞ্জ ও বান্দরবানের জনসভায় শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/12/2018


Thumbnail

আসন্ন একাদশ সাধারণ নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে আজ মঙ্গলবার কিশোরগঞ্জ ও বান্দরবানে দুটি জনসভায় বক্তৃতা দিচ্ছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। ভিডিও কনফারেন্সের মাধ্যমে ধানমন্ডির নিজ বাসভবন সুধাসদন থেকে আওয়ামী লীগ সভাপতি এ বক্তব্য দিচ্ছেন বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে।

কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলাম, সাবেক আইজিপি নূর মোহাম্মদ, রেজওয়ান আহম্মদ তৌফিক, মো. আফজাল হোসেন ও নাজমুল হাসান পাপনের পক্ষে ভোট চাইবেন শেখ হাসিনা। এছাড়া বান্দরবান রাজার মাঠে আয়োজিত জনসভায় আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উ শৈ সিংয়ের পক্ষে প্রচারণা করছেন তিনি। 

এছাড়াও আগামীকাল বুধবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া, কক্সবাজার, চট্টগ্রাম মহানগর ও পিরোজপুরে এবং ২০ ডিসেম্বর গাইবান্ধা, জয়পুরহাট, রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশগ্রহণ করার কথা রয়েছে শেখ হাসিনার।

এর বাইরে আওয়ামী লীগ সভাপতি ২২ ডিসেম্বর সিলেটে এবং ২৩ ডিসেম্বর রংপুরের জনসভায় উপস্থিত থাকবেন। ২৪ ডিসেম্বর সকাল ১১টায় রাজধানীর কামরাঙ্গীরচর মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

বাংলাইনসাইডার/এমএস/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭