ইনসাইড গ্রাউন্ড

ক্ষুদে ভক্তকে অবাক করলেন ওজিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/12/2018


Thumbnail

স্বপ্নের নায়ক মেসুত ওজিল নিজেই গিয়ে দেখা করলেন তার এক ক্ষুদে ভক্ত কায়ানের সঙ্গে। সম্প্রতি এমনই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যাতে দেখা যাচ্ছে, ছোট্ট কায়ানের সঙ্গে কথা বলছেন একজন।

তার নাম কি, কেন আর্সেনালের সমর্থক এবং পছন্দের ফুটবলার কে ইত্যাদি প্রশ্ন করা হচ্ছিল তাকে। এমন সময় কায়ানের পেছনে এসে হাজির তার পছন্দের খেলোয়াড় ওজিল!

ওজিলকে স্বশরীরে দেখে কায়ান রীতিমতো বাকরুদ্ধ। ভিডিওতে দেখা যাচ্ছে, ওজিলের সঙ্গে কথাও বলতে পারছেন না ঠিকভাবে। বারবার বলছে, আমি স্বপ্ন দেখছি! স্বপ্ন দেখছি!

২০১৪ সালের ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনাকে হারিয়ে শিরোপা জিতে নিয়েছিল জার্মানি। ফাইনালে অসাধারণ ফুটবল খেলেছিলেন ওজিল। শুধু ফাইনালে নয়, পুরো টুর্নামেন্টেই দুর্দান্ত ছিলেন এই তুর্কি বংশোদ্ভূত জার্মানির বিশ্বকাপজয়ী ফুটবলার। তখন থেকেই ওজিলের পাড় সমর্থক ইংল্যান্ডের কায়ান।

বর্ণবাদের অপবাদের কারণে গত রাশিয়া বিশ্বকাপের পর জার্মানির হয়ে আর না খেলার ঘোষণা দিয়েছেন ওজিল। এখন শুধু ক্লাব ফুটবল খেলছেন। আর্সেনালের হয়ে ইংলিশ ফুটবল মাতিয়ে যাচ্ছেন। কায়ানও এখন আর্সেনালের সমর্থক। গায়ে সব সময়ই জড়িয়ে রাখেন ওজিলের জার্সি।

ভিডিও লিংক

 

বাংলা ইনসাইডার/ডিএম/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭