ইনসাইড পলিটিক্স

খালেদার গাড়িতে চড়ছেন ফখরুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/12/2018


Thumbnail

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাবন্দী। দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই প্রথম নির্বাচনী প্রচারণার নেতৃত্ব দিচ্ছেন। নির্বাচনী প্রচারণায় আজ বুধবার কুমিল্লা গেছেন ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গুলশানের বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয় থেকে আজ সকাল ১০টায় ফখরুলের গাড়িবহর কুমিল্লার উদ্দেশ্যে রওনা দেয়। এ সময় মির্জা ফখরুলকে খালেদা জিয়ার গাড়িটি ব্যবহার করতে দেখা গেছে।

নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়া গাড়িবহরটি ঢাকা থেকে কাঁচপুর হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দিকে যায়। কুমিল্লা যাওয়ার সময় পর্যায়ক্রমে কয়েকটি স্থানে সভা করছে ঐক্যফ্রন্ট। ঐক্যফ্রন্টের নেতারা কুমিল্লায় জনসভা ও প্রচারণা শেষে সন্ধ্যায় ঢাকা ফিরবেন।

তবে এই ব্যাপারটি বিএনপির অনেকেই ভালো চোখে দেখেননি। তারা বলছেন, ‘কেন খালেদা জিয়ার গাড়ি ব্যবহার করতে হবে ফখরুলের! খালেদা জিয়ার গাড়ি শুধু পরিবারের লোকজনই ব্যবহার করতে পারেন।’

এটাকে অনেকে অনাধিকার চর্চাও বলছেন। তাদের মতে, এই গাড়ি দেখিয়ে সহানুভূতি খোঁজার কোন কারণ নেই। নির্বাচনের আগে মির্জা ফখরুল এমন অনেক কথাই বলছেন যেন ভোটারদের কাছ থেকে সহানুভূতি পান। কিন্তু বাস্তবিক সেটা হওয়ার সম্ভাবনা খুবই কম।  

বাংলা ইনসাইডার/বিকে/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭