ইনসাইড পলিটিক্স

বিএনপি-জামায়াতের ক্যাডাররা গুলি ছুঁড়েছে: মাহী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/12/2018


Thumbnail

মুন্সীগঞ্জ-১ আসনে মহাজোটের প্রার্থী ও বিকল্প ধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি. চৌধুরী তার বাড়িতে গুলি চালানোর ঘটনায় বিএনপি-জামায়াতকে দায়ী করেছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মাহী বি. চৌধুরী বলেন, ‘গত কয়েকদিন ধরেই বিএনপির ধানের শীষের প্রার্থী শাহ মোয়াজ্জেম হোসেন উস্কানিমূলক বক্তব্য দিয়ে আসছেন। এরপরই বিএনপি-জামায়াতের ক্যাডাররা আমার বাড়িতে গুলি ছুঁড়েছে।’

আওয়ামী লীগ নেতৃত্বাধীন নৌকা মার্কার এই প্রার্থী জানান, মোটরসাইকেলে হেলমেট পরিহিত বিএনপি-জামায়াতের ক্যাডাররা তার গ্রামের বাড়িতে শয়নকক্ষ লক্ষ্য করে চার থেকে পাঁচ রাউন্ড গুলি ছুঁড়লে জানালার কাঁচ ছিদ্র হয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলির খোসা উদ্ধার করেছে।  

এ ঘটনায় শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মাহী বি. চৌধুরীর সমর্থকরাও ৭৪ জনকে আসামি করে শ্রীনগর থানায় দুইটি মামলা দায়ের করেছেন। শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইউনুস আলী এ তথ্য নিশ্চিত করেছেন। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী তোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু হানিফা মোহাম্মদ নোমানসহ আরও অনেকে।

উল্লেখ্য,গতকাল রাতে মুন্সীগঞ্জ-১ আসনে মহাজোটের প্রার্থী মাহী বি. চৌধুরীর গ্রামের বাড়িতে কয়েক রাউন্ড গুলি চালায় কিছু দুর্বৃত্ত। এ ঘটনায় মাহী বি. চৌধুরীর বাড়ির জানালার কাঁচ ভেঙে যায়।

বাংলা ইনসাইডার/আরকে/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭