ইনসাইড বাংলাদেশ

প্রধানমন্ত্রীকে নিয়ে গান গাইলেন কামরান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/12/2018


Thumbnail

মাজার জিয়ারত ও নির্বাচনী জনসভায় যোগ দিতে সিলেটে এসেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার সকালে সিলেটে পৌঁছে হযরত শাহজালাল, শাহপরাণ ও বুরহান উদ্দিনের মাজার জিয়ারত করেন তিনি।

সার্কিট হাউসে মধ্যাহ্নভোজ শেষে বেলা সোয়া ৩টায় আলীয়া মাদ্রাসা মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী জনসভায় যোগ দেন প্রধানমন্ত্রী। আলীয়া মাঠে জনসভাস্থলে শেখ হাসিনার গাড়িবহর পৌঁছামাত্র সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান প্রধানমন্ত্রীকে নিয়ে গান ধরেন। বাউল সম্রাট শাহ আব্দুল করিমের বিখ্যাত গান ‘কোন মেসতরি নাও বানাইলো কেমন দেখা যায়, ঝিলমিল ঝিলমিল করে রে ময়ূরপঙ্খী নাও’ গানটির অনুকরণে তিনি গেয়ে ওঠেন- ‘কোন মেসতরি নাও বানাইলো কেমন দেখা যায়, ঝিলমিল ঝিলমিল করে রে বঙ্গবন্ধুর নৌকায়’। এসময় মাঠে উপস্থিত নেতাকর্মীরা ‘নৌকা নৌকা’ শ্লোগানে স্বাগত জানান প্রধানমন্ত্রীকে।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার নিজস্ব খরচে সিলেটে নির্বাচনী সফর করছেন। জনসভা শেষে ফেরার পথে সিলেট ক্লাবে বিভাগের নৌকার প্রার্থী ও সিনিয়র নেতৃবৃন্দের সঙ্গে তিনি মতবিনিময় করবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

বাংলা ইনসাইডার/বিকে/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭