ইনসাইড বাংলাদেশ

বাবলা-সালাহ উদ্দিনের কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 25/12/2018


Thumbnail

রাজধানী ঢাকার শ্যামপুরে মহাজোটের লাঙ্গল মার্কার প্রার্থী আবু হোসেন বাবলা এবং ঐক্যফ্রন্ট প্রার্থী সালাহ উদ্দিন আহমদের কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।  

আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে শ্যামপুর লাল মসজিদ এলাকায় এ ধাওয়া এবং পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, সকালে ধানের শীষের প্রার্থী সালাহ উদ্দিন নির্বাচনী প্রচারণার জন্যে কর্মী-সমর্থকদের নিয়ে বের হন। এর কিছুক্ষণ পর মহাজোটের প্রার্থী আবু হোসেন বাবলার কর্মী সমর্থকরাও একটি নির্বাচনী প্রচারণার মিছিল বের করে। মিছিলটি মুখোমুখি অবস্থান নিলে উভয়পক্ষের লোকজনের মধ্যে বাতবিতণ্ডা হয় এবং এরপর ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) শ্যামপুর জোনের সহকারী কমিশনার (এসি) ফয়সাল মাহমুদ এ বিষয়ে বলেন, মিছিলটি শুরুর সময়ই নিরাপত্তার স্বার্থে আমরা ধানের শীষের লোকজনকে বাধা দিই। কিন্তু তারা আমাদের কথা শোনেন নাই। যার ফলে উভয়ের মধ্যে ধাওয়া পাল্টা হয়। এ সময় ঘটনাস্থল থেকে ছয়জনকে আটক করা হয়েছে।     

জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী সালাহ উদ্দিন আহমেদ জানান, ‘আমরা সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে প্রচারণা করছিলাম। কিন্তু বিনা উসকানিতে পুলিশের ইঙ্গিতে লাঙল প্রতীকের লোকেরা আমাদের ওপর হামলা করে। এতে বেশ কয়েকজন কর্মী-সমর্থক আহত হয়েছে।’

বাংলা ইনসাইডার/আরকে/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭