ইনসাইড গ্রাউন্ড

ব্যর্থ হলো কুমিল্লা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/01/2019


Thumbnail

ব্যাটসম্যানদের ব্যর্থতায় মাত্র ১৩৮ রানে অলআউট হলো কুমিল্লা। রাজশাহীর পেসার কামরুল ইসলাম রাব্বির এক ওভারে কুমিল্লার তিন উইকেটের পতন হয়। ১৫ বলে ১৯ রান করে আফ্রিদি ও ১৪ বলে ১৭ রান করে ডসন ফিরে যান সাজ ঘরে। ওভারের শেষ বলে মো সাইফুদ্দিনের উইকেটটিও তুলে নেন তিনি। 

এর আগে রাজশাহীর দেয়া ১৭৭ রানের লক্ষ্যে খেলতে নেমে দলীয় ১১০ রানের মাথায় ছয় উইকেট হারায় কুমিল্লা।

৩৭ রানের মাথায় প্রথম উইকেটের পতন হয়। ২৪ বলে ২৫ রান করা কুমিল্লার ওপেনার তামিম ইকবালকে সাজ ঘরে পাঠিয়ে প্রথম ব্রেক থ্রু আনেন রাজশাহীর কামরুল হাসান রাব্বি। অপর ওপেনার এনামুল হক ২৩ বলে ১৬ রান করে টেন ডেসকাটের ফাঁদে পরে ফিরতি পথ ধরেন। ব্যর্থ হন শামশুর রহমান ও জিয়াউর রহমানও। ১৫ রান করে শামশুর রহমান এবং ১২ রান করে জিয়াউর রহমান সাজ ঘরে ফেরেন। দাঁড়াতে পারেন নি থিসারা পেরেরা বা ইমরুল কায়েসও।

দুপুরে টসে হেরে রাজশাহীকে ব্যাট করতে পাঠায় কুমিল্লা। কিন্তু মাত্র দলীয় ৩২ রান তুলে টপ অর্ডারের তিন ব্যাটসম্যান সাজঘরে ফিরে যায়। শাহুরিয়ার নাফিস ৫, মেহেদি হাসান মিরাজ ০ এবং মার্শাল আইয়ুব ২ রান যোগ করে ফেরত যায়।

চতুর্থ উইকেট লরি ইভানস ও রায়ান টেন ডেসকাট ১৪৮ রানের হার না মানা জুটি গড়ে দলকে লড়াকু সংগ্রহ এনে দেয়। ৬২ বলে ১০৪ রান করা লরি ইভানস বিপিএল ষষ্ঠ  মৌসুমের প্রথম সেঞ্চুরি করেন অন্যদিকে রায়ান টেন ডেসকাট ৪১ বলে ৫৯ রান করে অপরাজিত থাকেন। রাজশাহীর সংগ্রহ দাঁড়ায় ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭৬ রান। কুমিল্লার পক্ষে সর্বোচ্চ ২০ রানে ২ উইকেট নেন লিয়াম ডসন।

বাংলা ইনসাইডার/ডিএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭