কালার ইনসাইড

‘টোটাল ধামাল’ ছবির ট্রেলার প্রকাশ্যে (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/01/2019


Thumbnail

বলিউডের জনপ্রিয় ছবি সিরিজ ‘ধামাল’। গত বছর থেকেই এই সিরিজের তৃতীয় ছবি ‘টোটাল ধামাল’ আলোচনায়। সম্প্রতি পোস্টার প্রকাশের পর এবার সামনে আসলো ছবিটির ট্রেলার।

আজ সোমাবার ( ২১ জানুয়ারি) ইউটিউবে ছবিটির ট্রেলার প্রকাশ করে প্রযোজনা প্রতিষ্ঠান ‘ফক্স স্টার’। ২ মিনিট ৪৯ সেকেন্ড ব্যাপ্তির ট্রেলার জুড়ে দেখা গেছে একঝাঁক তারকার নানা হাস্যরসাত্মক কর্মকাণ্ডের নমুনা। সঙ্গে রয়েছে ভিজ্যুয়াল ইফেক্টস প্রযুক্তির ছোঁয়া। সব মিলিয়ে বেশ চকচকে ট্রেলার।

এই ছবির অন্যতম আকর্ষণ অনিল কাপুর ও মাধুরী দীক্ষিতের রসায়ন। দীর্ঘ ১৮ বছর পর জুটি বেঁধেছেন এই দুই তারকা। সর্বশেষ তাঁদেরকে ২০০১ সালে ‘লজ্জা’ ছবিতে জুটি গড়তে দেখা গিয়েছিল। টোটাল ধামালে বেশ ভালো সময় জুড়েই তাঁদের দেখা মিলবে বলে ট্রেলার থেকে অনুমান করা যায়। তবে সিরিজের আগের দুই ছবি ‘ধামাল’ ও ‘ডাবল ধামল’ মাত করা অভিনেতা সঞ্জয় দত্ত এই ছবিতে থাকছেন না। তাঁর অনুপুস্থিতি এই ছবিতে কতটা পূরণ করতে পেরেছেন পরিচালক ইন্দ্র কুমার, সেটা আগামী ২২ ফেব্রুয়ারি ছবিটি মুক্তির দিনে প্রকাশ পাবে।

‘টোটাল ধামাল’ ছবিতে অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত ছাড়াও অভিনয় করেছেন অজয় দেবগণ, জনি লিভার, আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি, রিতেশ দেশমুখ ও সঞ্জয় মিশ্রের মতো তারকারা। 

বাংলা ইনসাইডার/ এইচপি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭