কালার ইনসাইড

বোনের অপেক্ষায় বুলবুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/01/2019


Thumbnail

সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ বলেন,‘ বুলবুল ভাইয়ের জানাজার বিয়ে এখনো সিদ্ধান্ত নেওয়া সম্ভব হয়নি। একমাত্র ছেলে সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হবে।’

তিনি আরও বলেন, ‘বুলবুল ভাইয়ের দুই বোন। একজন দেশে আছেন। আরেকজন বিদেশে। তিনি ফিরবেন বুধবার সকালে। তার জন্য অপেক্ষা করা হবে।

ইমতিয়াজ আহমেদ বুলবুলের পারিবারিক সূত্রে জানা গেছে, আজ (মঙ্গলবার) রাজধানীর বারডেম হাসপাতালের মর্গে রাখা হবে এই কিংবদন্তির মরদেহ। আগামীকাল বুধবার (২৩ জানুয়ারি) সকাল ১১টায় তার মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নিয়ে যাওয়া হবে। সেখানে ১২ টা পর্যন্ত মরদেহ রাখা হবে।

বরেণ্য এ শিল্পী ও মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার দেওয়া হবে এবং সর্বস্তরের জনগণ শ্রদ্ধা জানাবেন। পর্বটি পরিচালনা করবে সম্মিলিত সাংস্কৃতিক জোট।

শহীদ মিনারের পর্ব শেষে বাদ জোহর ঢাকা বিশ্ববিদ্যালয়ের জামে মসজিদ প্রাঙ্গণে নেওয়া হবে শিল্পীর মরদেহ। সেখানে অনুষ্ঠিত হবে তার একমাত্র জানাজা। বরেণ্য এ শিল্পীর মরদেহ শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

উল্লেখ্য, বরেণ্য গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালক মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুল আজ মঙ্গলবার (২২ জানুয়ারি) ভোররাতে মৃত্যুবরণ করেছেন। হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা ভোর ছয়টার দিতে তাকে মৃত ঘোষণা করেন।


বাংলা ইনসাইডার/এমআরএইচ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭