ইনসাইড গ্রাউন্ড

ওয়ানডেতে ফিরছেন তাসকিন, শফিউল, নাইম!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 23/01/2019


Thumbnail

বিপিএল দারুণ পারফর্ম করে আবারও জাতীয় দলে ডাক পাওয়ার অপেক্ষায় রয়েছেন টাইগার পেসার তাসকিন আহমেদ। এমনটাই আভাস দিয়েছেন দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আগামী মাসের নিউজিল্যান্ড সফরকে সামনে রেখে আজই ঘোষণা হতে পারে টাইগারদের ওয়ানডে একাদশ। সিলেক্টরদের বিবেচনায় আছেন সাব্বির রহমানও। যদিও তার ছয়মাসের নিষেধাজ্ঞা এখনও শেষ হয়নি।

মাশরাফি বলেন, আমি মনে করি তাসকিন এবং শফিউল বিপিএলে ভাল করছে। সাব্বির ভাল একটি ইনিংস উপহার দিয়েছে। আশা করবো সে এটা সামনে এগিয়ে নিতে পারবে। দলে খুব বেশি পরিবর্তন না হলেও এদের সুযোগ আসতে পারে।

সাব্বিরের ৬ মাসের নিষেধাজ্ঞা শেষ হবে আগামী ২৮ ফেব্রুয়ারি। ঐদিনই নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট শুরু হবে। তাই বিসিবি যদি তার শাস্তি কিছুটা শিথিল করে, শুধুমাত্র তখনই তিনি জাতীয় দলে খেলার সুযোগ পেতে পারেন। সেক্ষেত্রে ব্যাটিং লাইনআপের ছয় নম্বরে দেখা যেতে পারে এই হার্ডহিটার ব্যাটসম্যানকে।

এছাড়া দলে একজন অতিরিক্ত ব্যাটসম্যান হিসেবে মোসাদ্দেক হোসেন সৈকতকে বিবেচনা করা হতে পারে। আর স্পিনে সাকিব আল হাসানের ব্যাক আপ হিসেবে নাইম হাসানকে বিবেচনা করা হতে পারে।

বিপিএলে নিয়মিত পারফর্ম করে যাচ্ছেন তাসকিন। এখন পর্যন্ত তিনি ১৪ উইকেট নিয়ে আছেন শীর্ষে। ২০১৭ সালের অক্টোবরে শেষবার টাইগারদের ওয়ানডে স্কোয়াডে দেখা যায় তাকে। এছাড়া মাশরাফির চিন্তাভাবনায় বেশ ভালভাবে আছেন শফিউল এবং নাইম। দলে জায়গা হারাতে পারেন নাজমুল ইসলাম, আরিফুল হক এবং আবু হায়দার রনি।

বাংলা ইনসাইডার/এমআর

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭