কালার ইনসাইড

প্লেব্যাকে জয়া আহসান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/01/2019


Thumbnail

অত্যন্ত মার্জিত ও পরিশীলিত অভিনেত্রী হিসেবে দুই বাংলায় পরিচিত জয়া আহসান। কিন্তু অভিনয় ছাড়াও তিনি যে গান গাওয়ায় পারদর্শী, এ কথা হয়ত অনেকেরই অজানা। এবার সেটিই জানাবেন বাংলার এই মহা তারকা। কলকাতায় নির্মিত ‘বিনি সুতোয়’ নামের একটি ছবিতে অভিনয়ের পাশপাশি গান গাইবেন জয়া আহসান।

‘বিনি সুতোয়’ ছবিটি পরিচালনা করছেন কলকাতার পরিচালক অতনু ঘোষ। এই ছবিতে জয়ার বিপরীতে দেখা যাবে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে। ঋত্বিক ইতিমধ্যে ‘শব্দ’, ‘সাহেব-বিবি-গোলাম’ ও ‘মাছের ঝোল’ ছবিতে অসাধারণ অভিনয় করে চলচ্চিত্রপ্রেমীদের কাছে পরিচিত হয়ে উঠেছেন। এই প্রথমবারের মতো কোনো ছবিতে ঋত্বিকের সঙ্গে জুটি গড়ছেন জয়া। তবে ঋত্বিকের সঙ্গে জয়ার কাজের সম্পর্ক নতুন হলেও পরিচালক অতনু ঘোষের সঙ্গে বেশ পুরনো। এর আগে ‘আবর্ত’র মতো দর্শকনন্দিত ছবিতে অতনুর সঙ্গে কাজ করেছিলেন জয়া। সুতরাং এই জুটি যে আরেকটি ধামাকা নিয়ে আসতে যাচ্ছেন, তা অন্তত অনুমান করা যায়।

‘বিনি সুতোয়’ ছবির কাহিনী গড়ে উঠেছে কাজল সরকার (ঋত্বিক চক্রবর্তী) ও শ্রাবণী বড়ুয়ার (জয়া আহসান) সম্পর্ককে ঘিরে। একটি রিয়্যালিটি শো-এর মাধ্যমে পরিচয় ঘটে দু’জনের। এরপর তাঁদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে।

অভিনয়ের পাশাপাশি এই ছবির একটি গানে কণ্ঠ দেবেন জয়া। আর এই জন্য জয়াকে যাবতীয় দিক নির্দেশনা দেবেন কলকাতার সংগীত পরিচালক দেবজ্যোতি মিশ্র। বোঝাই যাচ্ছে ‘বিনি সুতোয়’-তে জয়ার অভিনয়ের পাশপাশি গান থাকবে দর্শকদের জন্য বাড়তি চমক।

চলতি বছরের ফেব্রুয়ারির প্রথম দিন থেকে ‘বিনি সুতোয়’ ছবির শুটিং শুরু হবে। তবে ছবিটি মুক্তির নির্দিষ্ট তারিখ চূড়ান্ত না হলেও এ বছরের শেষের দিকে আলোর মুখ দেখার কথা রয়েছে।

বাংলা ইনসাইডার/এইচপি/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭