কালার ইনসাইড

তিন নায়িকা নিয়ে কক্সবাজারে শাকিব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 08/02/2019


Thumbnail

শাকিব খান বর্তমানে ‘শাহেনশাহ’ ছবির গানের শুটিংয়ে আছেন কক্সবাজারে। ছবিতে রয়েছেন দুই নায়িকা,  নুসরাত ফারিয়া এবং রোদেলা জান্নাত। ‘শাহেনশাহ’ র গানের শুটিংয়ে শাকিব খান, রোদেলা কক্সবাজার আছেন। অন্যদিকে ‘একটু প্রেম দরকার’ ছবির মূল নায়িকা বুবলী। ছবির আরেক দ্বিতীয় নায়িকা মৃদলা। বুবলী কক্সকাজারে না থাকলেও মৃদুলা আছেন সেখানে। জানা যায়, রোদেলার সাথে গান করে শাকিব খান এখন মৃদুলার সাথে শুটিং করছেন। তিন নায়িকাই এখন ব্যস্ত সময় কাটোচ্ছেন শাকিবর সঙ্গে শুটিংয়ে। 

এই দুটির ছবির শুটিং শেষ করে শিগগিরই মাস্টার মেকার মালেক আফসারীর নতুন ছবি `ফাইটার` এর শুটিংয়ে অংশ নেবেন। এই ছবির নায়িকা বুবলী। 

গত বছরটা চলচ্চিত্রের জন্য সুখকর ছিল না। তবু শাকিব খান অভিনীত ‘আমি নেতা হব’, ‘ক্যাপ্টেন খান’, ‘সুপারহিরো’, ‘ভাইজান এলো রে’, ‘নাকাব’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘চালবাজ’ ও ‘পাঙ্কু জামাই’ নামের মোট আটটি ছবি মুক্তি পায়। নতুন বছরে বেশ কয়েকটি ছবি নিয়ে হাজির হবেন তিনি। এরইমধ্যে শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’, সাকিব সনেটের ‘নোলক’ নামের ছবির কাজ শেষ করেছেন। সামনে মালেক আফসারীর একটি নতুন ছবি ও কাজী হায়াতের পরিচালনায় ‘বীর’ নামে একটি ছবিতে অভিনয় করবেন। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে এসব ছবির কাজ শুরু করবেন তিনি।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭