ওয়ার্ল্ড ইনসাইড

মেরু ভালুক থেকে বাঁচতে জরুরি অবস্থা জারি ও অন্যান্য খবর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 10/02/2019


Thumbnail

মেরু ভালুকের আক্রমণ থেকে বাঁচতে জরুরি অবস্থা জারি করতে বাধ্য হয়েছে রাশিয়ার নোভায়া দ্বীপপুঞ্জ কর্তৃপক্ষ। সাম্প্রতিক সময়ে ওই অঞ্চলের বাড়িঘর ও সরকারি দপ্তরগুলোতে ভালুকের উৎপাত বেড়ে যাওয়ায় স্থানীয় সময় শনিবার জরুরি অবস্থা জারি করা হয়।

খাসোগি হত্যা প্রসঙ্গ এড়ালেন ট্রাম্প

সৌদি সাংবাদিক জামাল খাসোগির প্রকৃত হত্যাকারী সনাক্তের একটি প্রতিবেদন দেওয়ার জন্য মার্কিন কংগ্রেসের করা অনুরোধ প্রত্যাখ্যান করেছে দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এক বিবৃতিতে হোয়াইট হাউস এ তথ্য জানিয়েছে।

ভারতে ভেজাল মদ খেয়ে মৃতের সংখ্যা বেড়ে ৯২

ভারতে বিষাক্ত মদ খেয়ে গত তিনদিনে মৃতের সংখ্যা বেড়ে ৯২ জনে পৌঁছেছে। দেশটির উত্তর প্রদেশ ও উত্তরাখন্ডের কয়েকটি গ্রামে এই প্রাণহানির ঘটনা ঘটে।

থাই রাজকন্যার প্রার্থীতা আটকে দিল তার দল

থাইল্যান্ডের রাজার বিরোধীতার মুখে রাজকন্যা সিরিভাধানা বার্ণাভাদির প্রার্থীতা আটকে দিয়েছে তার দল থাই রাকসা চার্ট পার্টি। গতকাল শনিবার এক বিবৃতিতে একথা জানিয়েছে দলটি।

মসজিদে হামলা চালানোয় কানাডীয় যুবকের যাবজ্জীবন

দুই বছর আগে কানাডার কুইবেক শহরে একটি মসজিদে নির্বিচারে গুলিবর্ষণ করে ৬ মুসল্লিকে হত্যা করায় আলেক্সান্দ্রে বিসোনেতে নামের এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে কানাডার আদালত। ২৯ বছর বয়সী ওই যুবক কারাগারে ৪০ বছর কাটানোর আগে প্যারোলে মুক্তির জন্য বিবেচিত হবেন না বলে জানান হয়েছে।

বাংলা ইনসাইডার/এএইচসি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭