ইনসাইড ইকোনমি

গ্রাহকদের জন্য নতুন সেবা নিয়ে এলো এলজি বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 12/02/2019


Thumbnail

এলজি বাংলাদেশের গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিতের জন্য অথোরাইজড সার্ভিস সেন্টার ৬৮ থেকে ১৬০টিতে উন্নীত করার পাশাপাশি কল সেন্টারও চালু করা হয়েছে বলে জানিয়েছে ইলেকটনিক্স ব্র্যান্ড এলজি। গত ১১ ফেব্রুয়ারি রাজধানীর অটোবি সেন্টারে আয়োজিত কনফারেন্সে এ তথ্য জানানো হয়। ‘ফাস্টার সার্ভিস, স্মার্টার কেয়ার’ স্লোগানে ঢাকায় প্রথমবারের মতো অনুষ্ঠিত তাদের এ কনফারেন্স অনুষ্ঠিত হলো।

এলজি’র এশিয়া অঞ্চলের রিজিওনাল কাস্টমার সার্ভিস ডিরেক্টর মি. মুজে কিম এবং এলজি সিঙ্গাপুর এর জি  এম মিঃ রোনাল্ড লিম বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। মি. ডি কে সন, এলজি বাংলাদেশ এর এম ডি, বলেন সামনের দিনগুলোতে ক্রেতাদের সর্বোচ্চ সন্তুষ্টি নিশ্চিত করতে এলজি দৃঢ়প্রতিজ্ঞ। গত বছরের বেশকিছু পদক্ষেপের বিষয়ে আলোকপাত করে মি. সন জানান, অথোরাইজড সার্ভিস সেন্টার ৬৮ থেকে ১৬০টিতে উন্নীত করা হয়েছে। একই সঙ্গে কল সেন্টারও চালু করা হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

অনুষ্ঠানের বক্তারা মানসম্মত সেবা সরবরাহের কথা ব্যক্ত করে জানান, এলজি ইতিমধ্যেই তাদের সার্ভিস নেটওয়ার্ক বাড়িয়েছে। দ্রুত এবং মানসম্পন্ন সেবা দেয়ার লক্ষ্যে, এবারের সার্ভিস কনফারেন্সে বাটারফ্লাই মার্কেটিং লিমিটেডের সঙ্গে এলজির একটি চুক্তিও স্বাক্ষর হয়েছে। ন্যাশনাল কনফারেন্স-২০১৯ এ স্টেক হোল্ডারদের সঙ্গে এলজি তাদের সেবা প্রদানের লক্ষ্য এবং কৌশলগত পরিকল্পনা নিয়েও আলোচনা করেছে। অনুষ্ঠানে এটাও জানানো হয়েছে যে, পণ্যের বিষয়ে ক্রেতাদের অভিজ্ঞতা-অভিযোগ এবং বিক্রয়োত্তর সেবা দিতে গত বছর কাস্টমার হটলাইন নাম্বার চালু করা হয়েছে। নাম্বারটি হলো- ০৯৬৭৮৫৪৫৪৫৪।

অনুষ্ঠানে মূল বক্তা হিসেবে ছিলেন এলজি বাংলাদেশের হেড অব সার্ভিস জনাব মনোয়ার হুসেইন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এলজি ইলেকট্রনিক্স সিঙ্গাপুরের জেনারেল ম্যানেজার (কাস্টমার সার্ভিস) রোনাল্ড লিম এবং বাটারফ্লাই মার্কেটিং লিমিটেডের চেয়ারম্যান জনাব এম এ মান্নান। এছাড়াও সারা বাংলাদেশ থেকে তিন শতাধিক অতিথি এলজি’র সার্ভিস কনফারেন্স- ২০১৯ এ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করে জনপ্রিয় ব্যান্ডদল ‘সোলস’।

বাংলা ইনসাইডার/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭