ওয়ার্ল্ড ইনসাইড

সৌদির গোপন তথ্য ফাঁস ও অন্যান্য খবর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 14/02/2019


Thumbnail

ইসরায়েলের সঙ্গে সৌদি আরবের গোপন সম্পর্কের কথা ফাঁস করে দিয়েছেন সাবেক সৌদি গোয়েন্দা প্রধান তুর্কি আল-ফয়সাল। শুধু সৌদি আরবই নয়, মধ্যপ্রাচ্যের বেশ কয়েকটি দেশই ২৫ বছর ধরে ইসরায়েলের সঙ্গে গোপনে সম্পর্ক রাখছে বলে জানিয়েছেন তিনি।

ভেনেজুয়েলা ইস্যুতে যুক্তরাষ্ট্রকে কড়া বার্তা দিল রাশিয়া

মার্কিন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেওকে ফোন করে ভেনেজুয়েলায় হস্তক্ষেপ না করার ব্যাপারে সতর্ক করেছেন রুশ পররাষ্ট্রমন্ত্রী সের্গেই ল্যাভরভ। ভেনেজুয়েলা সংকট সমাধানে মাদুরোর সরকার এবং বিরোধীদলের মধ্যে আলোচনার ব্যবস্থা করারও ইঙ্গিত দিয়েছেন তিনি।

১১০ বছর পর পাওয়া গেল ব্ল্যাক প্যান্থার

১১০ বছর পর কেনিয়ার এক জঙ্গলে দেখা মিলেছে ব্ল্যাক প্যান্থারের। বিলুপ্তপ্রায় এই প্রানীটি সর্বশেষ ১৯০৯ সালে ইথিওপিয়ার এক জঙ্গলে দেখা গিয়েছিল।

ফিলিপাইনে সংবাদমাধ্যম র‌্যাপলারের প্রধান গ্রেপ্তার

ফিলিপাইনে সরকারের সমালোচক সংবাদ মাধ্যম র‌্যাপলারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মারিয়া রেসাকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার রাজধানী ম্যানিলায় র‍্যাপলারের সদরদপ্তর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সৌদি যুবরাজের নিরাপত্তায় পাকিস্তানে হুলুস্থুল

পাকিস্তানে সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের সফরকে সামনে রেখে নজিরবিহীন নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। রাজধানী ইসলামাবাদ ও রাওয়ালপিণ্ডি শহরে এক হাজারেরও বেশি চেক পয়েন্ট বসানো হয়েছে। একই সঙ্গে শহর দুটির মূল সড়কগুলোতে ভারী যান চলাচল নিষিদ্ধ করা হয়েছে।

 

বাংলা ইনসাইডার/এএইচসি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭