কালার ইনসাইড

একেই বলে ‘প্রফেশনালিজম’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/02/2019


Thumbnail

রনবীর কাপুর প্রযোজিত ‘জাজ্ঞা জাসুস’ ফ্লপ সিনেমা। ছবিটি নির্মাণ করে অনুরাগ বসু। সিনেমাটির মুক্তির তারিখ যখন বারবার পিছিয়ে যাচ্ছিল, অত:পর ভরাডুবি। তখনই রনবীরের বাবা ঋষি কাপুর তীর্যক বাক্য ছোড়া শুরু করে অনুরাগ বসুর উপর। বার বার অনুরাগ বসুকে পার্সোনাল অ্যাটাক করে মন্তব্য করেছিল। সেই সময় রনবীর কাপুর নিজের বাবাকে নয়, বরং অনুরাগ বসুর পক্ষে কথা বলেছেন। সে বিভিন্ন ইন্টারভিউতে বলেছেন,  এখনোও অনুরাগ বসুর সাথে সিনেমা করতে আগ্রহী।

‘দিল ধাড়াকনে দো’ বক্স অফিসে ফ্লপ করলো। বাজেট বেশি থাকার কারণে ব্যবসা তুলতে পারেনি। সেই ফ্লপ সিনেমার পরিচালক জোয়া আখতারের পরের সিনেমা করলো রণবীর সিং। ক্যারিয়ারের এই সময় অন্য কেউ হলে কনফার্ম করতো না।

কিন্তু খান বা অন্য হিট অভিনেতাদের ক্ষেত্রে দেখি ভিন্ন চিত্র। তাদের কোন সিনেমা ফ্লপ হলেই ব্লেম গেম শুরু হয়, একজন আর একজনের সঙ্গে কথা বলে না, রিলেশনশিপ খারাপ হয় আরও কত কি! কিন্তু রণবীর সিং আর রনবীর কাপুর সেখানে ভিন্ন চিত্র দেখালো। এদের বয়স অভিজ্ঞতা কম থাকার পরেও বিচক্ষণতার পরিচয় দিচ্ছে বার বার।

রনবীর কাপুর আর রণবীর সিংকে এখন প্রতিদ্বন্দ্বি বলা হয়। কিন্তু তাদের যে পুরনো সম্পর্ক। দীপিকা পাড়ুকোন রনবীরের এক্স গার্লফ্রেন্ড। এক রনবীরের সঙ্গে বিচ্ছেদের পর দীপিকা আরেকজনের হাত ধরে। সিংকে বিয়ে করে এখন সুখীও। তবে এই নিয়ে দুই রনবীরের কোন বিরোধ নেই। তারা একে অপরের সঙ্গে বুক মেলায়। এইতো সেদিন, রণবীর সিংয়ের ‘গাল্লি বয়’ সিনেমার স্পেশাল স্ক্রিনিংয়ের গেলেন রনবীর। তার গার্লফ্রেন্ডে আলিয়া প্রকাশ্যে সিংয়ের প্রশংসা করছেন। তাতেও নেই কোন ক্ষোভ।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭