কালার ইনসাইড

সুসম্পর্কের ফল ভালো হবে শাকিব?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/02/2019


Thumbnail

টানা একযুগ ধরে নাম্বার ওয়ান পজিশন। তার ছবি মানেই হাউজফুল হল। তার ছবি মানেই হিট। কিং খান, নাম্বার ওয়ান খানসহ কত উপাধি তাকে দেওয়া হয়। পারিশ্রমিকও বেড়ে চলেছিল। দেশ ছাড়িয়ে পাড়ি জমালেন কলকাতায়। সেখানেও একের পর এক সিনেমায় অভিনয়ের গুঞ্জন। আলোড়ন তৈরী করলেন বাংলাদেশি এ নায়ক। সিনেমার পরিচালক কে কিংবা নায়িকা কে, সেই তোয়াক্কা ছিল না দর্শকের। শুধু একটাই নাম শাকিব খান।

পজিশন যখন এমন, তখন ভুলে গেলেন আশেপাশের মানুষদেরও। বদিউল আলম খোকনের সঙ্গে টানা সিনেমা করতেন। তাকে ‘না’ করে দিলেন। দ্বন্দ্ব তখন চরমে। শাকিব পাত্তা দিলেন না খোকনকে। এক শাকিবের বিরুদ্ধে এফডিসির সিংহভাগ মানুষ এক হলেন। শাকিবের ভ্রুক্ষেপ হলো না। বরং বেকার সমিতি বললেন তাদের। শাকিবকে নিষিদ্ধ করা হলো এফডিসিতে। এখন অবশ্য এসব দিন পুরনো।

শাকিব সুসম্পর্ক গড়ছেন পুরনো মানুষদের সঙ্গে। কলকাতার সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন অনেকদিন। ঘোষণা হলো খোকনের সঙ্গে ফের সিনেমা করতে যাচ্ছেন। আজ উপস্থিত হলেন খোকনের সিনেমার মহরতে। সেখানে তিনি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রথমবার জুটি বেঁধে সিনেমা করলেন অভিনেতা ডি এ তায়েব ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে তাদের ছবি ‘অন্ধকার জগত’। বদিউল আলম খোকন ছবিটি পরিচালনা করেছেন। শাকিব খান বলেন,‘তিনি ছবিটি দেখে রীতিমতো মুগ্ধ।’ অনেকেই বলে এই মুগ্ধতা ছবির প্রতি নাকি খোকনের প্রতি। শাকিব তাহলে ফের আস্থা রাখতে চলছেন দেশীয় পরিচালকদের উপর। তবে সেই আস্থাটা যে দর্শক পছন্দও করছে না, কারণ অতীতে এদের সঙ্গে জুটি হয়ে শাকিব হিট ছবি দিয়েছেন সত্যি। তবে সেই সব ছবি দশর্ক এখন আর চায় না। কারণ, তার বেশিরভাগই ছিল মানহীন। তবে নতুন করে যদি, শাকিবের মেধা কাজে লাগিয়ে তাদের অভিজ্ঞতা দিয়ে কিছু নির্মাণ করা হয়। সেটা তুলনামূলকভাবে ভালো কিছু হতে পারে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭