ইনসাইড গ্রাউন্ড

অনিশ্চিত মিথুন, খেলতে পারেন মুশফিক!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/02/2019


Thumbnail

নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে মোহাম্মদ মিথুনকে ঘিরে সৃষ্টি হয়েছে অনিশ্চয়তা। পুরনো হ্যামস্ট্রিং ইনজুরির কারণে একাদশে নাও থাকতে পারেন ডানহাতি এই ব্যাটসম্যান। এদিকে, বুকের পাঁজরে ব্যথা কিছুটা কম হওয়ায় খেলতে পারেন মুশফিক। সোমবার সকালে টিম ম্যানেজমেন্টের পক্ষে থেকে জানানো হয় এমন তথ্য।

এর আগে রোববার সকালে বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলট জানিয়েছিলেন মুশফিকুর রহিম ও মোহাম্মদ মিথুনের ইনজুরির কথা। দু’জনকে রাখা হয়েছে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে। এর মধ্যে ২৪ ঘণ্টা পর টিম ম্যানেজমেন্ট থেকে জানানো হয়, হেয়াইটওয়াশ এড়ানোর ম্যাচে মুশফিক থাকতে পারেন একাদশে। কিন্তু নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে অর্ধশতক করা মিথুনকে একাদশে নাও রাখা যেতে পারে।

রোববার তৃতীয় ওয়ানডে ম্যাচের ভেন্যু ডানেডিন পৌঁছে বিশ্রাম করেছে বাংলাদেশ দল। সোমবার পুরোদমে অনুশীলন করেছে মাশরাফিরা। প্রথম দুই ম্যাচ হেরে সিরিজে ২-০ তে পিছিয়ে আছে টাইগাররা। ডানেডিনে আগামী ২০ ফেব্রুয়ারি বুধবার বাংলাদেশ সময় ভোর চারটায় হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্য নিয়ে সিরিজের শেষ ওয়ানডেতে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে সফরকারীরা।  

বাংলা ইনসাইডার/আরইউ/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭