ইনসাইড গ্রাউন্ড

চেলসির কোচ হচ্ছেন জিদান, তবে…

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/02/2019


Thumbnail

ব্রিটিশ মিডিয়ার গুঞ্জন, চেলসির কোচ হতে যাচ্ছেন সাবেক ফরাসি তারকা জিনেদিন জিদান। এজন্য দ্য ব্লুজ কর্তাদের বেশ কিছু শর্তও নাকি দিয়েছেন রিয়াল মাদ্রিদের সাবেক এই কোচ।

গত মৌসুমে বাজে ফলাফলের কারণে কোচ আন্তেনিও কন্তেকে বরখাস্ত করে চেলসি। তিন বছরের জন্য দায়িত্ব দেওয়া হয় ইতালিয়ান কোচ মরিসিও সারিকে। কিন্তু সাবেক নাপোলি কোচের অধীনে খুব একটা সুবিধা করতে পারছে না চেলসি। বিশেষ করে দুর্বল দল বোর্নমাউথের কাছে ৪-০ গোলে হেরে যাওয়ায় সমালোচনার মুখে পড়েন সারি।

সেই দুঃখ ভোলার আগে ম্যানেচেস্টার সিটির বিপক্ষে গোল হজম করে ছয়টি। এতে অবাক হন ম্যানসিটির কোচ পেপ গার্দিওলা। এর পরে আরো জোরালো হয় সারি’র সমালোচনা। এ সময় ব্রিটিশ গণমাধ্যম দাবি করছে নতুন মৌসুমে চেলসি’র কোচ হচ্ছেন জিনেদিন জিদান। এজন্য কিছু শর্তের মধ্যে অন্যতম দলের সেরা তারকা এডেন হ্যাজার্ডকে ছাড়া যাবে না। গুঞ্জন রয়েছে চলতি মৌসুম শেষে রিয়াল মাদ্রিদ যোগ দেবেন বেলজিয়ান তারকা। এছাড়া বেশ কয়েকজন ফুটবলারের তালিকা চেলসি কর্তাদের হাতে ধরিয়ে দিয়েছেন জিদান। ট্রান্সফার ফিতে তাদের মূল্য প্রায় ২০০ মিলিয়ন ইউরো।

কোচ হিসেবে রিয়াল মাদ্রিদকে অন্য উচ্চতায় নিয়ে গেছেন জিনেদিন জিদান। ফরাসি তারকার ছকে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের হ্যাটট্রিক শিরোপা ঘরে তুলেছে স্প্যানিশ জায়ান্টরা। সুতরাং সাফল্য পাওয়ার আশায় জিদানের শর্ত মেনে নিতেও পারেন চেলসির কর্তারা।

বাংলা ইনসাইডার/আরইউ/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭