ওয়ার্ল্ড ইনসাইড

ট্রাম্পের বিরুদ্ধে ১৬ অঙ্গরাজ্যের মামলা ও অন্যান্য খবর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/02/2019


Thumbnail

সীমান্তে দেয়াল নির্মানের জন্য জরুরী অবস্থা জারি করায় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে মামলা করেছে যুক্তরাষ্ট্রের ১৬টি অঙ্গরাজ্য। ক্যালিফোর্নিয়ার একটি আদালতে মামলাটি করা হয়েছে বলে জানিয়েছে বিবিসি।

ভারতে সফর না করেই দেশে ফিরলেন সৌদি যুবরাজ সালমান

ভারত সফর না করেই  না গিয়ে দেশে ফিরে গেছেন সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান। স্থানীয় সময় মঙ্গলবার রাতে ভারতে পৌঁছানোর কথা ছিল তার।

কাশ্মীরে পুলওয়ামা হামলার মাস্টার মাইন্ড কামরান নিহত

ভারতের কাশ্মীরে ভারতীয় নিরাপত্তা বাহিনীর অভিযানে নিহত হয়েছেন পুলওয়ামায় গাড়িবোমা হামলার মূল হোতা ও জঙ্গিগোষ্ঠী জয়েশ-ই-মোহাম্মদের কমান্ডার কামরান।

ব্রিটিশ লেবার পার্টিতে ভাঙন, ৭ এমপির পদত্যাগ

যুক্তরাজ্যের বিরোধী দল লেবার পার্টি থেকে সাত জন সংসদ সদস্য পদত্যাগ করেছেন। ইহুদিবিদ্বেষ এবং ব্রেক্সিট ইস্যুতে দলের প্রধান জেরেমি করবিনের প্রতি অনাস্থাই তাদের দলত্যাগের কারন বলে জানানো হয়েছে।

পাক প্রতিনিধির করমর্দন ফিরিয়ে দিয়ে সমালোচিত ভারতীয় কূটনীতিক

নেদারল্যান্ডসের দ্য হেগ-এ আন্তর্জাতিক আদালতে পাকিস্তানের অ্যাটর্নি জেনারেল আনোয়ার মনসুর খানের করমর্দন ফিরিয়ে দিয়েছেন ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্মসচিব দীপক মিত্তল। করমর্দনের পরিবর্তে তিনি নমস্কার জানান। এতে সমালোচিতও হচ্ছেন তিনি।

ঘটি-বাটি আলাদা হচ্ছে ব্রিটিশ যুবরাজদের

ব্রিটিশ রাজপরিবারের দুই সন্তান প্রিন্স উইলিয়াম এবং হ্যারি খুব শিগগিরই আলাদা হয়ে যাচ্ছেন। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই দুই ভাইয়ের প্রাসাদ, রাজকীয় কার্যালয়, বিশেষ মিডিয়া পরামর্শদাতা টিম এবং স্টাফ সবকিছুই আলাদা হয়ে যাবে।

বাংলা ইনসাইডার/এএইচসি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭