ইনসাইড গ্রাউন্ড

দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে টাইগাররা!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/02/2019


Thumbnail

নিউজিল্যান্ডের বিপক্ষে আবারো হোয়াইটওয়াশের আশঙ্কায় বাংলাদেশ। এর মধ্যে দলের গুরুত্বপূর্ণ দুই ক্রিকেটারকে মুশফিকুর রহিম এবং মোহাম্মদ মিথুনের ইনজুরি দুশ্চিন্তায় ফেলেছে মাশরাফির দলকে। তাই শেষ ওয়ানডেতে বাংলাদেশের একাদশে পরিবর্তন আসার সম্ভাবনাই বেশি।

পুরনো পাঁজরের ইনজুরিতে আক্রান্ত মুশফিকুর রহিমকে নিয়ে ঝুঁকি নিতে চাইছে না বাংলাদেশ। যদি ডানহাতি এই ব্যাটসম্যান পুরোপুরি সুস্থ না হন সেক্ষেত্রে শেষ ম্যাচের একাদশে জায়গা হতে পারে মুমিনুল হকের।

এদিকে, নিউজিল্যান্ডের বিপক্ষে টানা দুই ম্যাচেই অর্ধশতক হাঁকান মোহাম্মদ মিথুন। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে শেষ ওয়ানডেতে তাঁকে নাও দেখা যেতে পারে। আর এতে করে মাশরাফি-মুস্তাফিজের সঙ্গে বাড়তি পেসার হিসেবে যোগ দিতে পারেন রুবেল হোসেন।

এদিকে পরিবর্তন আসবে নিউজিল্যান্ড একাদশেও। কিউইরা আগেই জানিয়েছিল প্রথম দুই ওয়ানডের পর বিশ্রামে যাবেন দলের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। তার স্থলে দলের সঙ্গে যোগ দেবেন কলিন মুনরো। আর অধিনায়কত্ব করবেন টম লাথাম।

বাংলাদেশের সম্ভাব্য একাদশঃ

তামিম ইকবাল খান, লিটন দাস (উইকেটরক্ষক), সৌম্য সরকার, মুশফিকুর রহিম/মুমিনুল হক, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ মিথুন/রুবেল হোসেন, মাশরাফি বিন মর্তুজা এবং মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশঃ

মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, কলিন মুনরো, রস টেইলর, টম লাথাম (অধিনায়ক ও উইকেটরক্ষক), জিমি নিশাম, কলিন ডি গ্রান্ডহোম, মিচেল স্যান্টনার, লোকি ফার্গুসন, ম্যাট হেনরি এবং ট্রেন্ট বোল্ট।

বাংলা ইনসাইডার/আরইউ/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭