কালার ইনসাইড

যৌন কেলেঙ্কারির পর প্রকাশ্যে হিরানি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/02/2019


Thumbnail

অবশেষে দেখা মিললো রাজকুমার হিরানির। মাসখানেক ‘গৃহবন্দি’ ছিলেন তিনি। তার বিরুদ্ধে যৌন নীপিড়নের অভিযোগ ওঠার পরই নিজেকে আড়াল করে রেখেছিলেন হিরানী। মাস দেড়েক পর অবশেষে সালমন খানের ভগ্নিপতী অতুল অগ্নিহোত্রীর সঙ্গে এক ফ্রেমে দেখা গেল তাঁকে।

দিল্লির পথে এমন একটা ট্যাগে রাজকুমার হিরানির সঙ্গে তোলা ছবি নিজের ইনস্ট্রাগ্রামে পোস্ট করে এই প্রযোজক। সেই ছবিতে ‘থ্রি ইডিয়টস’ পরিচালককেও হাসিমুখেই দেখা গিয়েছে। যদিও, দিল্লি কেন গিয়েছেন, তা জানা যায়নি।

রাজুর বিরুদ্ধে তার এক সহকর্মী যৌন নীপিড়নের অভিযোগ করেছিলেন। যা নিয়ে বলিউডে বেশ জল ঘোলা হয়। প্রযোজক বিধু বিনোদ চোপড়ার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক শেষ হয়। তবে অন্তরাল থেকে বেরিয়ে রাজু হিরানির জনসমক্ষে আসায় স্বস্তি বলিউডে। তার সঙ্গে কাজ করা অধিকংশরাই বলেছেন এটা বিশ্বাস যোগ্য নয়। তারপরেও কার্যত গৃহবন্দি ছিলেন তিনি। এক প্রতিবেশী মিডিয়ায় জানিয়েছিলেন, সকালে হাটতেও বের হতেন না তিনি। কোন কাজেই বাইরে দেখা যেত না তাকে।

রাজু নাকি তার ঘনিষ্ঠদের অভিযোগ ওঠার পর জানিয়েছিলেন, অভিযোগ যে মিথ্যা, তা প্রমাণ না করা পর্যন্ত তিনি কোনও কাজে হাত দেবেন না বলে প্রতিজ্ঞা করেছেন। তবে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে রাজকুমার হিরানিকে দেখে স্বস্তি পাচ্ছেন তার ভক্তরা।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭